মহানগর বিএনপি নেতা ইমনকে কারাগারে প্রেরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
মহানগর বিএনপি নেতা ইমনকে কারাগারে প্রেরণ

পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত সমাবেশ থেকে আটককৃত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী ইমনকে নারায়ণগঞ্জ সদর থানার পুরানো একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা নাম্বার হচ্ছে ৪(৫)১৮ সন্ত্রাস বিরোধী আইন ৬(২)। ১৯ নভেম্বর মঙ্গলবার দুপুরে ওই মামলায় আদালতে হাজির করা হলে আদালত ২০ নভেম্বর শুনানীর দিন ধার্য করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আদালতে শাহরিয়ার চৌধুরী ইমনের পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন অ্যাডভোকেট রফিক আহমেদ ও অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ ও অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

অ্যাডভোকেট রফিক আহমেদ জানান, যে মামলায় শাহরিয়ার চৌধুরী ইমনকে গ্রেফতার দেখানো হয়েছে এই মামলার এজাহারে তার নাম নেই। তাকে বেআইনিভাবে একটি পুরানো মামলায় সমাবেশ থেকে গ্রেফতার করা হয়েছে। নেতাকর্মীদের আন্দোলন বিমুখ করার জন্য নানাভাবে হয়রানী করার লক্ষ্যে বিভিন্ন পেন্ডিং মামলায় অন্তর্ভুক্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর সোমবার পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের গলিতে আয়োজিত সমাবেশ থেকে শাহরিয়ার চৌধুরী ইমনকে গ্রেফতার করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর