জান্নাতুল ফেরদৌসের আত্মবিশ্বাসেই আজ আমি বিএনপিতে : শিপলু


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
জান্নাতুল ফেরদৌসের আত্মবিশ্বাসেই আজ আমি বিএনপিতে : শিপলু

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে তাঁর হাত ধরে রাজনীতিতে আসার ঘটনা জানিয়ে শোক প্রকাশ করেছেন মহানগর বিএনপির সহ প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু। বুধবার ৫ ডিসেম্বর ফেরদৌস মারা যান।

শিপলু বলেন, ‘যার হাত ধরে বিএনপির রাজনীতিতে আসলাম, আজকে হয়তো নারায়ণগঞ্জ বিএনপিতে একজন কর্মী হিসেবে পরিচিত হতে পেরেছি সবার কাছে। মনে পরে পৌর পাঠাগারের শিশু বিভাগের কামরায় একটি অনুষ্ঠানে ফেরদৌস ভাই আমাকে বললো, শিপলু তুমি আজকে বক্তব্য দিবে। তাঁর এই কথা শুনে আমার হাত পা কাঁপছিল। বললাম ভাই আমি তো কখনো বক্তব্য দেই নাই আমার দ্বারা এটা কিছুতেই সম্ভব না, ক্ষমা করেন ভাই আমার মাইকের সামনে ভয় করে। ফেরদৌস ভাই আবারো বললো তুমি পারবে আমার বিশ্বাস। আমার প্রতি এত কনফিডেন্স তার কেন ছিল আমি বুঝতে পারি নাই। সত্যি আমি মাইকে গেলাম খুব ভালোই বক্তব্য দিতে পেরেছিলাম। একপর্যায়ে মাইক ছাড়ছিলাম না অনেক সময় নিলাম। তখন ফেরদৌস ভাইয়ের চোখে মুখে যে আনন্দ তা একটুও ভুলতে পারি নাই। আমার সেই শ্রদ্ধেয় নেতা জান্নাতুল ফেরদৌস ভাই আজ না ফেরার দেশে চলে গেলেন। আল্লাহ তাআলার দরবারে দোয়া করি আল্লাহ যাতে ফেরদৌস ভাইকে জান্নাত নসিব করেন,আমীন।

তিনি আরো বলেন, জান্নাতুল ফেরদৌস একজন রাজপথের সৈনিক ছিলেন। বিএনপি তথা জাতীয়তাবাদী আদর্শের একজন নিবেদিত প্রাণ ছিলেন তিনি। তার মৃত্যুতে নারায়ণগঞ্জ বিএনপি একজন অভিভাবক হারালো। তার রুহের মাগফেরাত কামনা করি ও শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানাই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর