আজকে মনে হলো ভিন্ন বাংলাদেশ : মামুন মাহমুদ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪২ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
আজকে মনে হলো ভিন্ন বাংলাদেশ : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ বলেছেন, ২৫ বছরেরও বেশি সময় ধরে তাঁর সাথে আমার পরিচয় ও যোগাযোগ। দীর্ঘ পথ পরিক্রমায় তাঁর সাথে পরিচয় ছিল ভাই ভাই, বন্ধু বন্ধুর মত। আজকে যেন এই শহীদ মিনার ভিন্ন একটি বাংলাদেশে পরিণত হয়েছে। দীর্ঘ ১২ বছরে আমরা মাইক লাগিয়ে নারায়ণগঞ্জে মিটিং করতে পারি নাই। প্রাণ ভরে কথা বলতে পারি নাই। আজকে ফেরদৌস ভাইয়ের স্মরণ সভায় দুই একটি কথা বলে মনে হলো যেন ভিন্ন বাংলাদেশ। আমি এই ভিন্ন বাংলাদেশে দাঁড়িয়ে বলতে চাই। পেছনে শহীদ মিনার সামনে বিজয় স্তম্ভ আমাদের স্বাধীনতার চেতনার প্রতীক। আরো আরেকজনের ছবি আমাদের সমানে আছে, শহীদ জিয়াউর রহমান। যিনি আমাদের স্বাধীনতার ঘোষক। ফেরদৌস ভাইয়ের আত্মা সেদিনেই শান্তি পাবে যে আন্দোলন করেছিলেন বাংলাদেশের মানুষের জন্য, গণতন্ত্রের জন্য, বিচার বিভাগের স্বাধীনতার জন্য। সেই স্বপ্ন যেদিন পূরণ হবে সেদিনই তার আত্মা শান্তি পাবে।

প্রয়াত বিশিষ্ট রাজনীতিবিদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক জান্নাতুল ফেরদৌস স্মরণে নাগরিক শোক সভায় তিনি এসব কথা বলেন।

১৪ ডিসেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নাগরিক শোক সভা উদযাপন কমিটির ব্যানারে শোক সভাটি পালিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর