আল জয়নালের বিরুদ্ধে এবার কলেজ রোডে জমি দখলের অভিযোগ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
আল জয়নালের বিরুদ্ধে এবার কলেজ রোডে জমি দখলের অভিযোগ

জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদীন ওরফে আল জয়নালের বিরুদ্ধে নারায়ণগঞ্জ শহরের কলেজ রোড এলাকায় জায়দা দখলের অভিযোগ উঠেছে। একই সঙ্গে তার বিরুদ্ধে ভয়ভীতি সহ হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া যায়।

এ ঘটনায় ভুক্তভোগী আবু সাঈদ যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ ও নিরাপত্তা চেয়ে ১৪ ডিসেম্বর শনিবার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ ও নিরাপত্তার আশ্বাস দিয়েছে পুলিশ।

ভুক্তভোগী আবু সাঈদ শহরের ৩নং আল্লামা ইকবাল রোডের মৃত মো. ইফান আলীর ছেলে।

জিডির বরাত দিয়ে ভুক্তভোগী আবু সাঈদ বলেন, আমি গত আঠার বছর আগে গলাকাটা পুকুর কলেজ রোড এলাকায় ১২ দশমিক ৮২ শতাংশ জায়গা কিনে মালিক হই। গত ৮ ডিসেম্বর দুপুর ২টায় জয়নাল আবেদীন বিভিন্ন লোকজন নিয়ে আমার কেনা জমির টিনের বেড়া ভেঙে জোর পূর্বক ভতরে প্রবেশ করে জয়নাল আবেদীনের নামে সাইনবোর্ড লাগিয়ে দেয়। এছাড়াও আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি সহ হুমকি দিচ্ছে।

জানা গেছে, এর আগে নারায়ণগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির জমি দখল ও মামলা দিয়ে হয়রানী কারার অভিযোগ সংবাদ সম্মেলন করেন সংগঠনের সভাপতি মতিউল্লাহ মিন্টু। এ বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেওয়া হয়। যার বিষয়ে ৪টি মামলা চলমান আছে। এছাড়াও ১০ অক্টোবর দুপুরে ফতুল্লার হরিহরপাড়া গুলশান রোড এলাকার আব্দুল ওহাবের স্ত্রী সুরাইয়অ বেগম বাদী হয়ে আল জয়নালের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেন। এতে উল্লেখ করা হয়, ফতুল্লার কাতার প্রবাসীর স্ত্রীর জমি দখলের চেষ্টার করা হচ্ছে। দখলকৃত জমি থেকে কাতার প্রবাসীর স্ত্রী সুরাইয়া বেগমকে উচ্ছেদ করতে নানা ধরনের হুমকি দেওয়া হচ্ছে।

এগুলো ছাড়াও ফতুল্লায় জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে আম মোক্তার নামা দলিল করে  জমি দখলের অভিযোগে জামায়াতে ইসলামের পৃষ্ঠপোশকতাকারী আল জয়নাল সহ তার অনুগামী ৬ জনের বিরুদ্ধে প্রতারনা মামলায় ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। উপেন্দ্র চন্ত্র সাহা বাদী হয়ে মামলা করলে গত ৪ এপ্রিল জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিবাদী আল জয়নাল সহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর