বন্দরে জাতীয় পার্টির ভুল বোঝাবুঝির অবসান হয়েছে : সেলিম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
বন্দরে জাতীয় পার্টির ভুল বোঝাবুঝির অবসান হয়েছে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বলেছেন, আমি এখানে সংবধর্না নিতে আসিনি। আমি সংবধর্না দিতে এসেছি। জাতীয় পার্টি নিয়ে ভুল বোঝাবুঝি ছিল। বন্দরে জাতীয় পার্টির ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম। আমি পরিশ্রম করে বন্দরে বেশ কয়েকটি স্কুল নির্মাণ করেছি। আমি চাই নারায়ণগঞ্জের মানুষ শিক্ষিত হোক। নারায়ণগঞ্জের ছেলে মেয়েরা সুশিক্ষিত হয়ে দেশ পরিচালনায় এগিয়ে আসবে।

১৫ ডিসেম্বর রোববার বেলা ১১টায় বন্দরের সুরুজ্জামান টাওয়ারে এমপি সেলিম ওসমান জাতীয় পার্টির প্রসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত সংবধর্না অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, দলের ভিতরে কোন কোন্দল রাখবেন না। কারও কান কথা শুনবেন না। কোন কথা থাকলে আমাকে বলেন। জানুয়ারী মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে জাতীয় পার্টির কমিটি গন করা হবে। আমি মানুষের দোয়ায় বেঁচে আছি।

সংবধর্না অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহিন, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও জাতীয় পার্টির নেতা আফজাল হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন এহসান উদ্দিন আহাম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু মিয়া, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির নেতা কামাল হোসেন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাইফউদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, বন্দর থানা ছাত্রলীগ নেতা খান মাসুদ, কলাগাছিয়া ইউনিয়ন জাপা নেতা আব্দুস সালাম, কলাগাছিয়া ইউনিয়ন যুবসংহতির সভাপতি শফি ঢালী মেম্বার, সাধারন সম্পাদক আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম ও আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল প্রমুখ।

সংবধর্না অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়ন, বন্দর ইউনিয়ন, মুছাপুর ইউনিয়ন, ধামগড় ইউনিয়ন ও মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গর্ভনিংবডি নেতৃবেৃন্দ এমপি সেলিম ওসমানকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর