বাপ্পীর বিবৃতি : মালিককে না জানিয়েই গ্যাস সরবরাহ করতো মনির ও আমির


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার
বাপ্পীর বিবৃতি : মালিককে না জানিয়েই গ্যাস সরবরাহ করতো মনির ও আমির

বৃহস্পতিবার ৬ ফেব্রুয়ারী প্রেরিত বিবৃতিতে বলা হয়, আমি শাহরিয়ার রহমান বাপ্পি আজ কয়েকটি অন লাইনে আমার বিরুদ্ধে যুবলীগ কর্মীদের হুমকি দেয়ার বিষয়ে একটি সংবাদ দেখতে পেয়েছি।

প্রকৃত পক্ষে আমি ছাত্রলীগের রাজনীতির সাথে পূর্বে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করলেও বর্তমানে কোন পদ পদবী বা কোন কমিটির অন্তর্ভুক্ত নই। আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ^াসী। প্রকাশিত সংবাদ ও অডিও রেকর্ডে আমার কথোপকথনের অংশ বিশেষ প্রকাশিত হয়েছে।

প্রকৃত পক্ষে সিদ্ধিরগঞ্জে চলমান ২১০ মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্পে আমার বন্ধু মিজান এন্টারপ্রাইজের মালিক মিজানুর রহমানের এলপি গ্যাস সরবরাহের অনুমতি ছিল।

কিন্তু ব্যবসায়ীক কারণে মিজানুর রহমান তার সরবরাহকারী প্রতিষ্ঠানের পেইড বা চাহিদা পত্র স্বেচ্ছায় তুলে নিলে আমার প্রতিষ্ঠান মেসার্স ছবি এন্টারপ্রাইজের পেইডে ওই প্রকল্পের বিদেশী ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃক সেখানে গ্যাস সরবরাহ করার অনুমতি মিলে। কিন্তু অনুমতি প্রাপ্তির পরেও আমার কাছে বিদেশী প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোন গ্যাস সরবরাহের তাগিদ না পাওয়ায় বিষয়টি নিয়ে আমি খোঁজ খবর নিলে জানতে পারি, মিজানুর রহমানের ২ কর্মচারী আমির ও মনির লুকিয়ে সেখানে গ্যাস সরবরাহ করছিলো যা সম্পূর্ণ অবৈধ।

এব্যাপারে মিজানুর রহমানকে জিজ্ঞাসা করলে তিনিও বিষয়টি জানেন না বলে জানান এবং অতিসত্ত্বর ওই ২ কর্মচারীকে আমার সাথে কথা বলার নির্দেশ দেন।

পরবর্তীতে বিষয়টি নিয়ে আমি উক্ত মনির ও আমিরকে ডেকে এব্যাপারে শুধুমাত্র সতর্ক করি। প্রকাশিত অডিও রেকর্ডেও মনির ও আমির স্বিকার করেছে যে তারাও জানে মিজান এন্টারপ্রাইজ সেখান থেকে কোম্পানীর পেইড তুলে নিয়েছে। সেখানে শুধুমাত্র উক্ত মনির ও আমির তাদের এই চুরিকর্ম ঢাকতেই অডিও রেকর্ডটি হীনস্বার্থে সরবরাহ করেছে বলে মনে করি।

উল্লেখ্য, মিজান এন্টারপ্রাইজের মালিক মিজানুর রহমানও বিষয়টি স্বীকার করে সম্মানিত গণমাধ্যমকর্মীদের বলেছেন, আমার কর্মচারী আমির ও মনির তাকে না জানিয়ে এবং তার অগোচরে তারই নাম ব্যবহার করে ওই প্রকল্পে গ্যাস সরবরাহ করে আসছিলো। বিষয়টি অত্যন্ত গর্হিত। তাছাড়া উক্ত মনির ও আমির যুবলীগের কর্মী তো নয়ই বটে তারা সরাসরি রাজনীতির সাথেও জড়িত নয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর