ওসমান ভ্রাতৃদ্বয় ‘অর্ডার’ দিলে ২৪ ঘণ্টাতেই সরবে মদের বার


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩২ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
ওসমান ভ্রাতৃদ্বয় ‘অর্ডার’ দিলে ২৪ ঘণ্টাতেই সরবে মদের বার

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বালুর মাঠ এলাকায় প্যারাডাইস ভবনে ‘ব্লু পিয়ার’ নামক রেস্টুরেন্ট কাম মদের বার বন্ধে প্রভাবশালী এমপিদ্বয় সেলিম ওসমান ও শামীম ওসমানের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় আলেম ওলামারা। তাঁরা বলেছেন, সেলিম ওসমান ও শামীম ওসমান উদ্যোগ নিলে কোনভাবেই চাষাঢ়াতে বার থাকতে না।

৭ ফেব্রুয়ারী শুক্রবার জুমআর নামাজ শেষে ডিআইটি রেল কলোনী জামে মসজিদের সামনে গণসমাবেশে বক্তারা এসব কথা বলেন।

প্রসঙ্গত শহরের চাষাঢ়ায় বালুর মাঠ এলাকায় প্যারাডাইস ভবনে ‘ব্লু পিয়ার’ নামক রেস্টুরেন্ট উদ্বোধনে এবার আনুষ্ঠানিকভাবেই মদ বিয়ার বিক্রি শুরু হয়েছে। সম্প্রতি উদ্বোধনের সময়ে মালিক পক্ষ মূলত রেস্টুরেন্ট ব্যবসার কথা জানালেও ৪ ফেব্রুয়ারী থেকে সেখানে কিছুটা গোপনে মদ ও বিয়ার বিক্রি শুরু হয়েছে নিশ্চিত হওয়া গেছে। রাতে মদ পান শেষে অনেকেউ উল্লাস করতে করতে বের হয়।

সভাপতির বক্তব্যে ডিআইটি মসজিদের খতিব ও নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সভাপতি আব্দুল আউয়াল বলেন, আমি সেলিম ওসমান ও শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলছি আপনারা একটু নজর দেন। নারায়ণগঞ্জের তৌহিদি জনতা একত্রিত হয়েছে এই মদের বার উচ্ছেদ করার জন্য। আপনার এক অর্ডারে এখান থেকে মদের বার উৎখাত হয়ে যাবে। ২৪ ঘণ্টা লাগবে মদের বার সরতে। যদি আপনারা বন্ধ না করেন তাহলে তৌহিদি জনতা উচ্ছেদ করবে। মদের বার বন্ধ না হওয়া পর্যন্ত বাড়ি যাবো না। নারায়ণগঞ্জের মাটিকে আর অপবিত্র করতে দেয়া হবে না।

অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আতিকুর রহমান নান্নু মুন্সি বলেন, আমরা বুড়ো মানুষ, যা ঘটছে নারায়ণগঞ্জের প্রশাসন তা জানে না। কিন্তু নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান জানে। শামীম ভাই আমরা চায় আমরা আবার মাঠে নামি। আপনি যেভাবে পতিতালয় উচ্ছেদ করেছেন ঠিক সেভাবে মদের বার উচ্ছেদ করেন। শুধুমাত্র আপনার একটি কথা। অন্যথায় কি অবস্থা হতে পারে একমাত্র আল্লাহ পাকই ভাল জানে।

মুফতি হারুনুর রশিদ বলেন, প্রশাসন ও শামীম ওসমান বিভিন্ন সভা সমাবেশে মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা দিয়ে থাকেন। কিন্তু তারা কি মাদক ব্যবসায়ীদের মদদদাতাদের দেখেন না।

নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা উলামায়ে পরিষদের সহ সভাপতি মাওলানা আব্দুল কাদির, সাধারণ সম্পাদক জাকির হোসাইন কাশেমী, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম, অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আতিকুর রহমান নান্নু মুন্সি, ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, উলামায়ে পরিষদ নেতা মাওলানা আবু সাঈদ খালেদ, উলামায়ে পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, ইসমাঈল হোসাইন সিরাজী, মুফতি হারুনুর রশিদ, মুফতি দেলোয়ার হোসাইন ও রহমতউল্লাহ বুখারী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর