ছাত্রলীগ নেতার মদের বোতলসহ ছবি ভাইরাল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১২ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২০, শনিবার
ছাত্রলীগ নেতার মদের বোতলসহ ছবি ভাইরাল

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত মদের বোতল বুকে নিয়ে তোলা একটি ছবি ভাইরাল হয়েছে।

শনিবার ৮ ফেব্রুয়ারি দুপরে মদের বোতল বুকে নিয়ে ছবিটি নিউজ নারায়ণগঞ্জ ডটকমের হাতে এসেছে। এ ছবিটি নিয়ে বন্দর উপজেলায় সমলোচনার ঝড় উঠেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, সাকিব আঞ্জুম সুস্মিত ছাত্রলীগ করে বলে শুনেছি। কিন্তু সে কিভাবে ছাত্রলীগে যোগ দিয়েছে আমাদের জানা নাই। সে তো সন্ত্রাসী র্কমকান্ড করে বেড়ায়। পাশাপাশি মাদক সেবন ও বিক্রি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বন্দর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, মাদকের সাথে কোন আপোষ নাই সে যেই হোক। যদি সে মাদকের সাথে জড়িত থাকে তাহলে তাকে আইনের আওয়াতায় আনা হবে।

তিনি আরো জানান, কয়েক দিন আগে মারধরের ঘটনায় সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা মামলা নেওয়া হয়েছে। তাকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

৩ ফেব্রুয়ারি বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের এক নম্বর মাধবপাশা এলাকার বাস কাউন্টারে কর্মচারী আবুল মিয়াকে মারধর করে দাঁত ফেলে দেয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত ও তার সন্ত্রাসী বাহিনী।

এছাড়াও এর আগে বন্দরের বাড়ইপাড়া এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সুস্মিত ও তার সহযোগীরা এক গৃহবধূকে শ্লীলতাহানী ও তার দুই দেবরকে মারধর করে বলে থানায় অভিযোগ দায়ের করা হয়। দলীয় প্রভাবে ওই ঘটনায় বাদীপক্ষের সাথে আপোষ মিমাংসা ছাড় পায় সুস্মিত।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর