বিএনপিপন্থী মহিলা আইনজীবীদের ফাগুন উৎসব


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৪০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
বিএনপিপন্থী মহিলা আইনজীবীদের ফাগুন উৎসব

১৪ ফেব্রুয়ারী শুক্রবার ছিল বিশ্ব ভালবাসা দিবস। সেই সাথে এবার ভালবাসা দিবসের সাথে নতুন করে যোগ হয় ফাগুন উৎসব। আর এই ফাগুনের মধ্য দিয়ে প্রকৃতি নতুন রূপে সাজবে। গাছে গাছে ফুল ফুটুক আর নাই-বা ফুটুক, বসন্ত তার নিজস্ব রূপ মেলে ধরবেই। ফাগুনের আগুনে, মন রাঙিয়ে বাঙালি তার দীপ্ত চেতনায় উজ্জীবিত হবে।

ফাগুন আসার মধ্য দিয়ে প্রকৃতির সাথে বাঙালিও নতুন করে সাজে। দিন-ক্ষণ গুণে গুণে বসন্ত বরণের অপেক্ষায় থাকে বাঙালি। কালের পরিক্রমায় বসন্ত বরণ বাঙালি সংস্কৃতির অন্যতম উৎসব। আবাল-বৃদ্ধ, তরুণ-তরুণী বসন্ত উম্মাদনায় আজকে মেতে উঠে। শীতকে বিদায় জানানোর মধ্য দিয়েই বসন্ত বরণে চলে ধুম আয়োজন।

যার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের বিএনপিপন্থী মহিলা আইনজীবীরাও ফাগুন উৎসবে মেতে উঠেছিলেন। ফাগুন উৎসব ও বিশ্ব ভালবাসা দিবসকে কেন্দ্র করে ১৩ ফেব্রুয়ারী বৃৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালামের তনয়া অ্যাডভোকেট নুর বাধনের নবীগঞ্জ বাসায় মিলিত হয়েছিলেন বিএনপিপন্থী মহিলা আইনজীবীরা।

সকলের পড়নেই ছিল ফাগুনের পোষাক হলুদ শাড়ি। কেকে কেটে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে একে অপরের আনন্দা ভাগাভাগি করে মহিলা আইনজীবীরা ফাগুন ও ভালবাসার রঙে নিজেদেরকে নিজেদের রাঙিয়ে নিয়েছেন। তাদের এই আনন্দে নতুন মাত্র যোগ করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালামের উপস্থিতি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপিপন্থী মহিলা সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ফাতেমা মাসুদ, অ্যাডভোকেট বিথী, অ্যাডভোকেট মাহমুদা আক্তার, অ্যাডভোকেট শম্মা, অ্যাডভোকেট আমেনা প্রধান শিল্পী সহ অন্যান্য আইনজীবীরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর