এটিএম কামালের বাসায় তৈমূর


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
এটিএম কামালের বাসায় তৈমূর

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, সারা বাংলাদেশ কারাগারে পরিণত হয়েছে। বিএনপি নেতাদের কারও বাড়িতে কোন আত্মীয় স্বজন এসে দরজায় নক করলে কিংবা বাসায় কোন আওয়াজ হলেও মনে হয় পুলিশ আসছে। রাজপথের বিএনপির নেতাকর্মীরা গ্রেফতার অত্যাচার নির্যাতনে আতঙ্কে আতঙ্কগ্রস্থ। এভাবে অনেক নেতার মৃত্যু হয়েছে অনেকে অসুস্থ হয়ে গেছে। তবে যারা বিএনপিতে থেকেও সরকারের আঁতাত করেছে তারা ভিন্ন।

১৯ ফেব্রুয়ারী বুধবার দুপুর ১২ টার দিকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের অসুস্থতার খবর পেয়ে শহরের মিশনপাড়ায় সোনারগাঁও ভবনে তাকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট তৈমূর খন্দকার বলেন, এই আতঙ্ক অবস্থা থেকে পরিত্রানের জন্য ধৈর্যশীল হতে হবে। নিজের উপর আস্থা রাখতে হবে। সবচেয়ে বড় কথা হলো আমাদের নেত্রী বিএনপির চেয়াপার্সন বেগম খালেদা জিয়া কারাগারে। তার জামিন নিয়ে সরকার নানা রং তামাশা করছে। এই অবস্থা থেকে উত্থানের জন্য নেতাকর্মীদের ধৈর্র্যশীল ও মনে ভরসা রাখার জন্য আহবান করছি।

তিনি আরও বলেন, অত্যাচার নির্যাতন বেশিদিন ঠিকে না। নির্যাতন কারীর উপর আল্লাহর রহমত থাকে না, যারা নির্যাতিত হয় তাদের উপরই রহমত থাকে। সুতরাং এই অবস্থা বেশিদিন থাকবে না। দেশবাসী একদিন মুক্তি পাবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মোঃ সুরুজ্জামান সুরুজ ও নারায়ণগঞ্জ মহানগর বাস মিনিবাস পরিবহন শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর