খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে


রূপগঞ্জ করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৩১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার
খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে

নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের উদ্যোগে রূপগঞ্জে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

২৪ ফেব্রুয়ারী সোমবার উপজেলার যাত্রামুড়া এলাকায় এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের ধর্মবিষয়ক সম্পাদক ও রূপগঞ্জ থানা ওলামা দলের সভাপতি মাওলানা অলিউল্লাহ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সামছুর রহমান খান বেনু। জেলা ওলামাদলের সহসভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইউনুস, রূপগঞ্জ থানা ওলামা দলের সাধারণ সম্পাদক আবদুল হাই তালুকদার, আড়াইহাজার থানা ওলামা দলের সভাপতি মাওলানা নাসির, তারাব পৌর ওলামা দলের সভাপতি কামাল খান, সাধারণ সম্পাদক আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলম খান প্রমুখ।

সামছুর রহমান খান বেনু বলেন, ভাষা আন্দোলনে নিহত সকল শহীদের প্রতি দলের পক্ষ থেকে শ্রদ্ধা জানাই। সেই সাথে মহান আল্লাহ ওইসব ভাষা শহীদদের যেনো জান্নাতুল ফেরদাউস দান করেন। এদেশের মানুষের মুখের ভাষা কেড়ে নেয়া হয়েছে। স্বাধীন দেশে সত্য কথা বলার অধিকার কেউ পায় না। বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। ভোট চুরি, ভোট ডাকাতি করে দেশের উন্নয়ন করা যায় না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর