ছিলেন না বাদল, কারণ ব্যাখা আওয়ামী লীগ সভাপতির


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
ছিলেন না বাদল, কারণ ব্যাখা আওয়ামী লীগ সভাপতির

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও নারায়ণগঞ্জের পৌর পিতা খ্যাত প্রয়াত আলী আহম্মদ চুনকার ৩৬তম মৃত্যুবার্ষিকী ছিল ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার। তাঁর কন্যা ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে তিনি নারায়ণগঞ্জ আওয়ামী লীগের বিশাল একটি অংশের নেতৃত্ব দিয়ে আসছেন।

এর আগে গত ২০ ফেব্রুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভূষিত প্রয়াত একেএম শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকী ছিল। যার ছোট ছেলে শামীম ওসমান নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে তিনিও নারায়ণগঞ্জ আওয়ামী লীগের একটি বিশাল অংশের নেতৃত্ব দিয়ে আসছেন।

প্রয়াত আলী আহম্মদ চুনকা ও প্রয়াত একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদার সাথে পালন করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সহ সাধারণ মানুষজন। তাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সকল কর্মসূচিতেই আওয়ামী লীগের নেতাকর্মীরা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের দেখা মিলে।

তারই ধারাবাহিকতায় ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বাদ মাগরিব নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও নারায়ণগঞ্জের পৌর পিতা খ্যাত প্রয়াত আলী আহম্মদ চুনকার ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ২নং রেলগেইট এলাকার অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

তবে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন না নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল সহ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারীরা। উপস্থিতির বেশিরভাগ অংশই ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর অনুসারী জেলা আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থক।

যদিও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলের অনুপস্থিতি প্রসঙ্গে সভাপতি আব্দুল হাই বক্তব্য রাখতে গিয়ে জানিয়েছেন, সেক্রেটারী সাহেব অনেক অসুস্থ্য তাই আসতে পারেনি। এজন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন। আমি নিজেও অসুস্থ। কিন্তু আমার জন্য কাছে বিধায় আমি চলে আসতে পেরেছি। সেক্রেটারী সাহেব একটু দূরে থাকেন তাই তিনি আসতে পারেননি।

এদিকে গত ২০ ফেব্রুয়ারী সন্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভূষিত প্রয়াত একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ ২নং রেলগেইট এলাকার আওয়ামী লীগ অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল।

আর সেখানেও উপস্থিত ছিলেন না নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর অনুসারীরা। উপস্থিতির বেশির ভাগ অংশই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারী ছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর