টেলিভিশনে ধর্মীয় বিষয়কে গুরুত্ব দেয়ার আহবান তৈমূরের


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১৯ পিএম, ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার
টেলিভিশনে ধর্মীয় বিষয়কে গুরুত্ব দেয়ার আহবান তৈমূরের

বর্তমান সময়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলাকালিন সময়ে টেলিভিশনে ধর্মীয় বিষয়কে গুরুত্ব দিয়ে ধর্মীয় বিষয় প্রচার করার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ২৪ মার্চ মঙ্গলবার করোনা ভাইরাস সম্পর্কে গণমাধ্যমে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি এই আহবান জানান

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমি কুরআনের ভাষায় বলছি, মানুষ যখন সীমালংঘন করে তখন আল্লাহর পক্ষ অভিশাপ গজব হিসেবে নাযিল হয়। এই গজব থেকে মুক্তি পাওয়ার একটা রাস্তা হলো তওবা করা। এখনও তওবার দরজা খোলা আছে। মানুষ আল্লাহর কাছে কান্নাকাটি করলে তওবা করলে এটা মাফ হয়ে যাবে এটা আমার দৃঢ় বিশ^াস।

তিনি আরও বলেন, এখনও টেলিভিশন খুললে নাচ গান কুরুচিপূর্ণ সিনেমা এসব দেখতে পাওয়া যায়। এসব বন্ধ করে বাংলাদেশের মোট জনগোষ্ঠির অনুপাত অনুযায়ী ধর্মীয়গ্রন্থ পাঠ করা উচিত। বেশি সময় করে কুরআন তেলাওয়াত প্রচার করা উচিত। অন্যান্য ধর্মের দৃষ্টিভঙ্গি থেকেও প্রচার করা উচিত। এই সময়ে নাচ গান প্রযোজ্য না। সরকারের অনুরোধ জানাচ্ছি ধর্মীয় বিষয়ের উপর গুরুত্ব দিয়ে সেগুলো যেন প্রচার করা হয়।

প্রসঙ্গত, এর আগে ১৭ মার্চ করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার রাষ্ট্রীয়ভাবে তওবা দিবস পালনের আহবান জানিয়েছিলেন।

তৈমূর আলম খন্দকার বলেছিলেন করোনা ভাইরাস প্রতিরোধ রাষ্ট্রীয়ভাবে তওবা দিবস পালন করা হোক। আল্লাহর কাছে ক্ষমা চাওয়ার জন্য তওবা দিবস পালন করা হোক। আমি প্রধানমন্ত্রীর কাছে আহবান জানাচ্ছি যেন এই দিবসটি পালনের বন্দোবস্ত করা হয়। আমরা যা সীমালংঘন করেছি যা অপরাধ করেছি আল্লাহ যেন আমাদের মাফ করে দেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর