আওয়ামী লীগের নেতাদের সঙ্গে প্রতারক!


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২৫ মার্চ ২০২০, বুধবার
আওয়ামী লীগের নেতাদের সঙ্গে প্রতারক!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ বর্ণাঢ্য আয়োজন করেছেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে কেক কাটা ও দোয়া মাহফিল সহ আলোচনা অনুষ্ঠিত হয়। তবে সেখানে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের পাশাপাশি একজন প্রতারকের নাম ঘোষণা করা হয় যিনি এর আগে কয়েকবার গ্রেপ্তার হয়েছিলেন। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল ওই নাম ঘোষণা করেন। তাছাড়া আওয়ামীলীগের নেতৃবৃন্দের পাশে তাকে বসে থাকতে দেখা যায়। যাকে এর আগে চেক জালিয়াতি সহ একাধিক মামলার ওয়ারেন্টে গ্রেপ্তার করা হয়েছে।

১৭ মার্চ সকালে শহরের ২ নং রেল গেইট সংলগ্ন আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভা শুরু করেন। সেখানে দলের নেতৃবৃন্দদের পাশে বসা ছিলেন কামরুন নাহার রনকা। এসময় জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক উপস্থিত নেতৃবৃন্দের নাম মাইকে ঘোষণা করা শুরু করেন। ঘোষণার মধ্যে রণকা কে মহিলা আওয়ামীলীগ নেত্রী বলে সম্মোধন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সেক্রেটারী আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, আরজু ভূইয়া, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন সহ প্রমুখ।

উল্লেখ্য গত ২১ অক্টোবর পুলিশের ডিআইজির আত্মীয় ও সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণাকারী নারী প্রতারক কামরুন নাহার রনকা কে (৩০) নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করেছে।

ডিবির উপ-পরিদর্শক (এস আই) জলিল মাতব্বর জানান, চেক জালিয়াতি সহ একাধিক মামলার ওয়ারেন্টে প্রতারক কামরুন নাহার রনককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের ডিআইজির আত্মীয় ও সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় প্রভাব খাটিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিত। এছাড়া সাধারণ মানুষের কাছ থেকে চেকের মাধ্যমে টাকা হাতিয়ে নিত। সে টাকা চাইতে গেলে ভয়ভীতি হয়রানি করা হয়।

এর আগে গত ৯ অক্টোবর নারায়ণগঞ্জ জেলার যুগ্ম জেলা জজ প্রথম আদালতের বিচারক আমেনা ফারহিনের নাম ব্যবহার করে ৬৭ লাখ ৬০ হাজার টাকা আত্মসাতের ঘটনায় কামরুন নাহার রনকের বিরুদ্ধে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর