দুঃসময়ে সোনারগাঁওবাসীর পাশে আছি : কায়সার


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৪২ পিএম, ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার
দুঃসময়ে সোনারগাঁওবাসীর পাশে আছি : কায়সার

করোনা ভাইরাস প্রতিরোধে সমগ্র দেশ লকডাউন থাকায় সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নের দিনমজুর ও খেটে খাওয়া মানুষরা আর্থিক ও খাবার সংকটে পড়েছে বিধায় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সার্বিক পৃষ্ঠপোষকতায় উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ১ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার।

৩ এপ্রিল শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বৈদ্যেরবাজার ইউনিয়নের বৈদ্যেরবাজার ঘাট, বৈদ্যেরবাজার পাইলট উচ্চ বিদ্যালয়, খাংসরদী ও আনন্দবাজার সহ ইউনিয়নের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে প্রতিটি অসহায় ও দুঃস্থ পরিবারের জন্য চাউল, ডাল, আটা, পিয়াজ, আলু, লবন ও সাবান বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগ নেতা আল আমিন সরকার, ইউপি মেম্বার শাহাজালাল, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও বৈদ্যেরবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণ শেষে আব্দুল্লাহ আল কায়সার গণমাধ্যমকে জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার এ ভাইরাস মোকাবেলায় সব ধরনের প্রস্তুতি নিয়েছেন। সরকার ব্যাপক গণসচেতনতামূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি দরিদ্র জনগোষ্ঠিকে সহায়তা দিয়ে যাচ্ছেন। নেত্রীর নির্দেশনা মোতাবেক আমরা এ দুঃসময়ে জনগণের পাশে আছি এবং অসহায়, দিনমজুর ও দরিদ্র মানুষদের দোরগোড়ায় খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি। বৈদ্যেরবাজার ইউনিয়নে শুক্রবার ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ইতিপূর্বে মোগরাপাড়া ইউনিয়নে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। পর্যায়ক্রমে অত্র উপজেলার অবশিষ্ট ইউনিয়নগুলো ও পৌরসভায়ও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। আমরা যার যার অবস্থান থেকে যদি সচেতন থাকি এবং আল্লাহর কাছে যদি বেশী বেশী দোয়া চাই তাহলে আমরা এ ভাইরাস থেকে মুক্তি পাব বলে আমাদের বিশ^াস’।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর