শামীম ওসমানের প্রস্তাব নিয়ে মেয়রের কাছে যাবেন কাউন্সিলররা


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ০৪ এপ্রিল ২০২০, শনিবার
শামীম ওসমানের প্রস্তাব নিয়ে মেয়রের কাছে যাবেন কাউন্সিলররা

করোনাভাইরাসকে কেন্দ্র করে সব কিছু বন্ধ হয়ে যাওয়ায় নগরবাসীর কথা চিন্তার করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ট্যাক্স মওকুফের আহ্বান জানিয়েছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

এই প্রস্তাব নিয়েই মেয়রের কাছে যাবেন প্যানেল মেয়র-২ ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

৪ এপ্রিল শনিবার বিকেলে নিউজ নারায়ণগঞ্জ ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচারিত নিয়মিত আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ অনুষ্ঠানে স্ব স্ব কার্যালয় থেকে যুক্ত হয়ে নাসিক এলাকায় করোনার সার্বিক পরিস্থিতি প্রসঙ্গে কথা বলার সময় এসব কথা বলেন তাঁরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সনদ সাহা সানি এবং স্টুডিওতে অতিথি হিসেবে ছিলেন হাফসা আক্তার।

প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি বলেন, আমি সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হলেও সিদ্ধান্ত নেওয়ার বিষয় হচ্ছে মেয়র মহোদয়ের। আমি এখনো পর্যন্ত এ বিষয়ে ওনার সাথে কথা বলতে পারিনি। তবে অতি শিঘ্রই ওনাকে জানাবো। তিনিই ব্যবস্থা নিবেন।

১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য নাসিকের মাসিক সভায় উত্থাপন করতে হবে। যেহেতু এখন সব কিছুই বন্ধ তাই এখন এই বিষয় নিয়ে কিছু বলা যাচ্ছে না। তবে আমরা মেয়র মহোদয়কে জানাবো তিনিই সিদ্ধান্ত নিবেন।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে নিউজ নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার হাফসা আক্তার বলেন, নারায়ণগঞ্জে প্রথম করোনা আক্রান্ত এক নারীর মৃত্যুতে শহরে মানুষের উপস্থিতি কমে এসেছে। আতঙ্কেই হোক বা সচেতনতার জন্যই হোক মানুষের শহরমুখী না হওয়াটা ভালো দিক।

এর আগে ২ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে ব্রিফিংয়ে শামীম ওসমান বলেন, ‘আমি জনপ্রতিনিধি ইউনিয়ন পরিষদকে বলবো যারা বাড়িওয়ালা আছেন তারা এক মাসের ভাড়া মওকুফ করেন। এটা যাকাত করবে। সিটি করপোরেশনের কাছে অনুরোধ করবো বাড়ি ভাড়ার হোল্ডিং ট্যাক্সটা নিয়েন না। ছোট ছোট দোকান হতে ট্যাক্সটা নিয়েন না। কম খাবো কম পড়বো কিন্তু সবাইকে নিয়ে ভালো থাকতে হবে।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর