জিয়ার শাহাদাৎ বার্ষিকী,খোরশেদ ও তার স্ত্রীর সুস্থ্যতা কামনায় দোয়া


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৪:১১ পিএম, ০২ জুন ২০২০, মঙ্গলবার
জিয়ার শাহাদাৎ বার্ষিকী,খোরশেদ ও তার স্ত্রীর সুস্থ্যতা কামনায় দোয়া

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী ও করোনা ভাইরাসের আক্রান্ত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবং তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১ জুন সোমবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধানের উদ্যোগে সিদ্ধিরগঞ্জ এলাকায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

এসময় মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান বলেন, এখন রাজনীতি করার সময় না, এখন মানুষের পাশে দাঁড়ানোর সময়। মানুষের জন্য কাজ করতে গিয়ে আমাদের নরায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনায় আক্রান্ত হয়েছেন। আল্লাহ তায়ালার কাছে দোয়া চাই, আল্লাহ তায়ালা যেন তাদের দ্রুত সুস্থ্যতা দান করেন।

তিনি আরও বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করতে হবে। সেই সাথে বর্তমান ক্রান্তিলগ্নে যুবদলের নেতাকর্মীরা যেন মানুষের পাশে দাঁড়াই সেই আহবান করছি। পাশপাশি আমাদের সভাপতির জন্য যেন প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে যেন দোয়ার আয়োজন করা হয় সেই অনুরোধ করছি।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, ৮ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মঞ্জুর আলম মুসা, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম জাকির হোসেন সমরাট, সুজন, মোহাম্মদ পলাশ, হুমায়ুন কবির, ওয়াসিম, শাওন মাঝি, মহানগর ছাত্রদল নেতা আলী নেওয়াজ, হীরা, রেদওয়ান ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা মেহেদী হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর