দেশ বাতাসে সিঙ্গাপুর হয়েছে : কাজল মাস্টার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১০:১৯ পিএম, ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
দেশ বাতাসে সিঙ্গাপুর হয়েছে : কাজল মাস্টার

বৃহস্পতিবার ২ জুলাই ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মাদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ মামুনুর রশীদ এর সঞ্চালনায় কোভিড ১৯ এর পরীক্ষায় মূল্য বাতিল ও করোনায়ও দুর্নীতি মহামারী আকার ধারণ করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় এক যুববন্দ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য আলী হোসেন কাজল মাষ্টার। আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর কবির, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি মুহাম্মদ জোবায়ের হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী ইমদাদউল্লাহ হাশিমী, দফতর সম্পাদক মুহাম্মদ মাসুদুর রহমান, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মুহাম্মদ শিবির আহমদ।

সভাপতি তার বক্তব্যে তিনি বলেন করোনা মহামারীতে যেখানে মানুষ কর্মহীন সেখানে করোনা পরীক্ষার টাকা মানে আরেকটি জুলুম। তাই আমরা সরকারকে আহবান জানাবো করোনা পরীক্ষার মূল্য বাতিল করা হোক। অন্যথায় আমরা সাধারণ মানুষকে নিয়ে গণআন্দোলনের ডাক দিবো। তিনি আরো বলেন, দেশে করোনায় কিছু মানুষের ভাগ্য খুলে গেছে। তারা এরকম করোনা বারবার চায়। সরকারকে বলবো এরা কারা? এরা আপনাদেরই লোক। এদের কেন উপযুক্ত শাস্তি হচ্ছেনা? জাতির এর উচিৎ জবাব দিবে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যেখানে মানুষের তিন বেলা ভাত খাওয়া আজ কষ্টকর সেখানে করোনা পরীক্ষার মূল্য এটা কোন সভ্য মানুষের কাজ হতেপারেনা। মানুষের কর্ম নেই সেখানে গাড়ির ৬০% ভাড়াবৃদ্ধি, এটা কাকে খুশি করার জন্য করা হয়েছে? অনতিবিলম্বে গাড়িভাড়া কমানোর জন্য আহবান জানাচ্ছি। তিনি আরো বলেন, লঞ্চডুবিতে মানুষ বিআইডব্লিউটিএর অযোগ্যতা ও অব্যবস্থাপনার আসল রূপ দেখতে পেয়েছে। দেশ বাতাসে সিঙ্গাপুর হয়েছে। ঘুমিয়ে ঘুমিয়ে উন্নয়নের রূপকার হচ্ছে। অযোগ্যদের দিয়ে কখন কোন দেশ উন্নয়নের শীখরে পৌছতে পারেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা থানা শাখার নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর