মদের বার চালু হলে দাঁতভাঙ্গা জবাব দিব : মুফতি মাসুম বিল্লাহ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৩ জুলাই ২০২০, সোমবার
মদের বার চালু হলে দাঁতভাঙ্গা জবাব দিব : মুফতি মাসুম বিল্লাহ

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বালুর মাঠ এলাকাতে প্যারাডাইজ ভবনে আলোচিত মদের বার ব্লু পিয়ার নিয়ে নানা আলোচনা সমালোচনা চলছে। বিভিন্ন মহল তীব্র প্রতিবাদ আন্দোলন গড়ে তুলার ঘোষণা দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় এবার জেলা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ দাঁতভাঙ্গা জবাব দেয়ার ঘোষণা দিয়েছেন।

১৩ জুলাই সোমবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবীতে নারায়ণগঞ্জ মহানগর ইসলামী শ্রমিক আন্দোলনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে মুফতি মাসুম বিল্লাহ বলেন, কয়েকদিন ধরেই শুনছি আবার গোপনে ব্লু পিয়ারে মদের ব্যবসা চালু হয়েছে। যদি এখানে আবার মদের ব্যবসা চালু হয়ে থাকে তাহলে আমরা বসে থাকবো না। তাদের বিরুদ্ধে দুর্বাল আন্দোলন গড়ে তুলবো।

তিনি আরও বলেন, আমরা এই মদের বার বন্ধের দাবী জানাচ্ছি। যদি এখানে আবারও মদের বার চালু করা হয় তাহলে আমরা কোনো এমপি মন্ত্রীর তোয়াক্কা করবো না। প্রয়োজনে অবরোধ করে বিল্ডিং উচ্ছেদ করে নারায়ণগঞ্জের সমস্ত জনগণকে নিয়ে দাঁতভাঙ্গা জওয়াব দেয়া হবে।

এর আগে গত ১২ জুলাই নারাণণগঞ্জ জেলা প্রশাসনের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভাতেও বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। সেখানে বক্তব্য রাখতে গিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেছেন, প্রয়োজনে মামলা খাবো, প্রয়োজনে জেলে যাবো কিন্তু ব্লু পেয়ারকে এখানে মদ বিক্রি করতে দেয়া হবে না। গণমাধ্যম কর্মীরা ঝুঁকিতে যাবে। কোনো অবস্থায় ব্লু পেয়ারকে ব্যবসা করতে দেয়া হবে না।

গত ১০ জুলাই জুমআর নামাজের খুতবায় ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, মদের বার বন্ধ করা নাহলে আমরা লকডাউন মানবো না এটা উৎখাত করার জন্য আবারো আন্দোলনে নেমে যাবো। এখনও বিল্ডিং রয়েছে এবারের আন্দোলনে বিল্ডিংয়ের গ্লাস ভেঙ্গে চুরমার করে দিবো। কোনো অস্তিত্ব রাখবো না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর