টিভি রেডিওতে আজান শুক্রবার ছুটি ঘোষণা এরশাদের : লোটন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার
টিভি রেডিওতে আজান শুক্রবার ছুটি ঘোষণা এরশাদের : লোটন

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আত্মাগর মাগফেরাত কামনা করে ও নাসিম ওসমানের দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুলাই বৃহস্পতিবার কেন্দ্রীয় যুব সংহতি নারায়ণগঞ্জ সদরের আহবায়ক সাইফুল ইসলাম বাহারের আয়োজনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সভাপতি আলমগীর সিকদার লোটন।

উপস্থিত ছিলেন ফকির হোসেন সাহাদাত, মোঃ রাজা মিয়া, কাজী দেলোয়ার হোসেন, মোঃ খলিল, জোহরা খাতুন, আলী হাসান, নজরুল ইসলাম সাগর প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন হাজী আব্দুল বাছেদ, বিল্লাল হোসেন, রমজান, হাসমত মিয়া, হারুন শেখ, রহমান মিয়া, মোঃ মামুন জর্দার, মোঃ ফালান মিয়া, মোঃ ইদ্রিস মিয়া, মোঃ সেলিম ও কালাচান, ইয়াকুব প্রমুখ।

আলমগীর হোসেন লোটন বক্তব্য রাখেন, হুসেইন মোঃ এরশাদ সাবেক রাষ্ট্রপতি। তিনি টিভিতে আযান দেয়ার অনুমোদন দেন ও রেডিওতেও আযান দেওয়ার অনুমতি দেন। শুক্রবার দিন ছুটির দিন ঘোষণা দেন। তিনি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালীন সময়েই ক্ষমতা ছেড়ে দেন। তিনি বাংলাদেশের রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট উন্নয়ন করেছেন। বাইরের দেশগুলোতে হুসেইন মোঃ এরশাদকে ভয় পেত। তিনি একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন। তাহার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর