অয়ন ওসমানের অসুস্থতায় চিন্তিত সেলিম ওসমান


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
অয়ন ওসমানের অসুস্থতায় চিন্তিত সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীমওসমানের একমাত্র ছেলে অয়ন ওসমান অসুস্থ ছিলেন জানিয়েছেন চাচা এমপি সেলিম ওসমান। এজন্য তিনি ভাতিজার জন্য দোয়াও চেয়েছেন।

বৃহস্পতিবার ৬ আগস্ট বাদ আসর বন্দর খেয়াঘাট সংলগ্ন সুরুজ্জামান টাওয়ারে এমপি সেলিম ওসমানের উদ্যোগে জেলা জাপা আহবায়খ আবুল জাহের এর সুস্থ্যতা কামনা করে দোয়া ও মিলাদে সেলিম ওসমান বলেন, অয়ন ওসমান জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিল। কিন্তু তার করোনা হয়নি। ডাক্তাররা কেউ বলছে ডেঙ্গু, কেউ বলছে টাইফয়েড, কেউ বলছে চিকনগুনিয়া। তার বাবা শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য। সেও তাঁর এলাকায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কিন্তু অয়নের এমন অসুস্থতা নিয়ে আমরা খুব চিন্তিত। শামীম ওসমানও ছেলের জন্য চিন্তিত। আপনারা অয়ন ওসমানের জন্য দোয়া করবেন যাতে করে আল্লাহ তাকে দ্রুত সুস্থ্য করে দেন।

এদিকে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ নিউজ নারায়ণগঞ্জকে বলেন, অয়ন ওসমান এখন সুস্থ। তিনি বাসায় চলে এসেছেন।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন,মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, মহানগর যুবসংহতির সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নার সরকার, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকুসদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি পলি বেগম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর