rabbhaban

শোহাদায়ে কারবালা স্মরণে ওয়াজ ও দোয়ার মাহফিল


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:১৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
শোহাদায়ে কারবালা স্মরণে ওয়াজ ও দোয়ার মাহফিল

দেওভোগ এল.এন রোড এলাকাবাসীর উদ্যোগে পবিত্র শোহাদায়ে কারবালা স্মরণে ১৭তম বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০ সেপ্টেম্বর বাদ মাগরিব থেকে আলী আহম্মদ চুনকা সড়কের বায়তুশ শরীফ জামে মসজিদ সংলগ্ন দেওভোগ আখড়ার মোড়ে এই ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কমলাপুর রেলওয়ে স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা খাজা আরিফুর রহমান তাহেরী এবং বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দেওভোগ বড় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা শাহ্ মোঃ মহিউদ্দিন হামিদী আল কাদেরী, মিন্নত আলী শাহ্ চিশতী (রহঃ) জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি আনিসুর রহমান আনিস ও দেওভোগ সাকিম আলী জামে মসজিদের খতিব হযরত মাওলানা গাজী মোঃ তামিম বিল্লাহ আল কাদেরী।

ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন দেওভোগ বায়তুশ শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব  হযরত মাওলানা হাফেজ মোঃ আইয়ূব আলী এবং বায়তুশ শরীফ জামে মসজিদের সানি ইমাম হাফেজ ক্বারী মোঃ মিরাজুল করিম।

মাহফিলে বক্তারা প্রিয় নবী (সঃ) এর দৌহিত্র ইমাম হোসাইন (রাঃ) এর আত্মত্যাগের কথা তুলে ধরেন। সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে অন্যায়ের কাছে মাথানত না করে ইসলামের পথে সকলকে জীবন পরিচালিত করার জন্য ওয়াজ করা হয়।

পরিশেষে, দেওভোগ এলাকার প্রয়াত ময়-মুরুব্বীগনের রুহের মাগফেরাত কামনা সহ, সমগ্র মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। দেওভোগ এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত মাহফিলের সার্বিক তত্ত্ববধানে ছিলেন মোঃ ওসমান গণি আরমান, মোঃ যুবায়ের ইসলাম পমেল, মোঃ শামিমউজ্জামান, তুষার, তুহিন, রিফাত, দিদার, শাকিল, আলী, রাব্বি, সিয়াম, আরাফাত, সজিব, শাফায়াত প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর