নারায়ণগঞ্জে নবীজীর দাড়ি মোবারক প্রদর্শন


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩১ পিএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার
নারায়ণগঞ্জে নবীজীর দাড়ি মোবারক প্রদর্শন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর দাড়ি মুবারকের একটি অংশ আনা হয়েছিল নারায়ণগঞ্জ। পাকিস্তান ভিত্তিক ইসলামী চ্যানেল মাদানী টিভির উদ্যোগে শুক্রবার ২২ নভেম্বর ওই দাড়ি মুবারকের অংশ নারায়ণগঞ্জ পৌছায়। জুমআর নামাজের পর থেকে আছর অবধি শহরের মাসদাইরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে সর্ব সাধারণের জন্য ওই দাড়ি মুবারক প্রদর্শন করা হয়।

একটি কাঁচের বাক্সের ভেতের ছিল ওই দাড়ি মুবারকের একটি অংশ। এটা দেখতে দুপুর থেকেই হাজার হাজার মানুষ মসজিদে ভিড় করে। পরে পরিস্থিতি বেসামাল হয়ে গেলে পুলিশের সহায়তা নেওয়া হয়।

স্থানীয় ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, ‘সূদুর মিশর থেকে মাদানী চ্যানেলের আয়োজনে বাংলাদেশে আনা হয়। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর আমন্ত্রণে কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে বাদ জুম্মা প্রদর্শন করা হয়। চলে আছর পর্যন্ত’

সংরক্ষিত এই স্মৃতি অবলোকন করার জন্য ভীড় জমায় হাজারো রসূলপ্রেমী উৎসুক জনতা। এজন্য দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হয় তাদের। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের দুরূদ পাঠ করতে করতে যখন অপেক্ষার প্রহর শেষ হয়-তখন সে কি আনন্দের ছাপ চোখেমুখে।

এর আগে গত পুণ্যময়ী রজনী পবিত্র লাইলাতুলকদর উপলক্ষ্যে তুরস্কে মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বিশেষ স্মৃতি তাঁর পবিত্র দাড়ি মুবারক জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর