লাইলাতুল মেরাজে ১৩ লাখ বার দোয়া পড়ে করোনা থেকে মুক্তি প্রার্থনা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২২ মার্চ ২০২০, রবিবার
লাইলাতুল মেরাজে ১৩ লাখ বার দোয়া পড়ে করোনা থেকে মুক্তি প্রার্থনা

পবিত্র লাইলাতুল মেরাজে করোনা ভাইরাস মুক্তি কামনায় ১৩ লাখ দোয়া ইউনুস পড়ছেন শহরের দেওভোগের শুক্কুরকারী মসজিদের মুসল্লীরা। এ সময় বাদ মাগরিব মহামারি রোগ নোভেল করোনা ভাইরাস থেকে নারায়ণগঞ্জ সহ সারা বিশ্ববাসী মুক্তি কামনা দোয়া কামনা করেন এলাকাবাসী। মসজিদের ভিতরে বাহিরে ও বাসা থেকে মুসল্লীরা এই ১৩ লাখ দোয়া ইউনুছ পড়েন। এই সত্যতা স্বীকার করে জানান শুক্কুরকারী জামে মসজিদের আলহাজ্ব মহিউদ্দিন আল কাদ্বরী।

২২ মার্চ পবিত্র লাইলাতুল মেরাজের দিবাগত রাতে পালিত হয়। সে জন্য নারায়ণগগঞ্জ সদর উপজেলার দেওভোগ শুক্কুরকারী মসজিদের মুসল্লীরা ২২মার্চ বাদ আসর থেকে এশা নামাজ পর্যন্ত দোয়া ইউনুস পড়ার উদ্যোগ নেয়া হয়। সে সংবাদে মুসল্লীরা বিভিন্ন ভাগে প্রায় ১৩ লাখ দোয়া ইউনুছ পড়েন।

এলাকার সন্তান ও ব্যাংকার সাইফুল্লাহ রাহাত জানান, করোনা ভাইরাস থেকে নারায়ণগঞ্জ সহ দেশের জনসাধারণ মুক্তি কামনায় সোয়া লাখ দোয়া ইউনুস পড়ার উদ্যোগ নেয়া হয়। কিন্তু বাদ আসর থেকে বাদ মাগরিবই পর্যন্ত মুসল্লীই ১৩ লাখ বার দোয়া ইউনুছ পড়ে ফেলেন। এই কারণে, মসজিদের হুজুরই বাদ মাগরিবেই বিশেষ দোয়া করান। করোনা ভাইরাস এখন মহামারী রূপ ধারণ করতে যাচ্ছে। পবিত্র লাইলাতুল মেরাজের রাতকে ইবাদতের হিসেবে এই ভয়াবহ রোগ থেকে মুক্ত হওয়ার জন্য আল্লাহ দরবারে বিশেষ মোনাজাত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর