আল্লাহর কাছে ফরিয়াদ করলে করোনা আসতো না : হেফাজত আমীর (ভিডিও)


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২০ পিএম, ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
আল্লাহর কাছে ফরিয়াদ করলে করোনা আসতো না : হেফাজত আমীর (ভিডিও)

নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর ও ডিআইটি রেলকলোনী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আব্দুল আউয়াল বলেছেন, বর্তমান প্রেক্ষাপটে সারাবিশ্ব নাজুক অবস্থায় রয়েছে। সেই সুবাধে আমরা বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছি। সরকারের কাছে আমাদের উদাত্ত আহবান মন্ত্রী সহ সকলে মিলে যদি আমরা আল্লাহর কাছে ফরিয়াদ জানাতাম তাহলে এই ভাইরাস আমাদের দেশে আসতো না। আমাদের দেশের রাষ্ট্রপ্রধানদের কথা আল্লাহ পাক বেশি শুনবেন। কারণ তারা দেশ চালাচ্ছেন। তারা আল্লাহ পাকের দিকে কতটুকু ধাবিত হতে চান এটা আল্লাহ পাক দেখতে চান।

২৬ মার্চ বৃহস্পতিবার জোহর নামাজের পর জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণকালে তিনি এসব কথা বলেন। ডিআইটি রেলকলোনী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সমামনা ইসলামী দলগুলোর উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

সরকারকে উদ্দেশ্য করে আব্দুল আউয়াল বলেন, আপনাদের কাছে অনুরোধ করবো এখনও নিজেদের ভুলগুলোকে শুদ্ধ করে সকলে প্রত্যেকের অবস্থানে থেকে আল্লাহর কাছে ফরিয়াদ জানান। বিভিন্ন ধর্মালম্বীর যারা আছে সকলকে রাষ্ট্রপ্রধান হিসেবে নির্দেশ প্রদান করেন তোমরা তোমাদের উপসনালয়ে আল্লাহর কাছে ফরিয়াদ করো। এই ভাইরাস থেকে জাতির মুক্তির জন্য আল্লাহর কাছে একান্তভাবে দোয়া এবং মোনাজাত করো।

তিনি আরও বলেন, আমরা নিশ্চিত এটা আল্লাহ পাকের নারাজির ফসল এতে কোনো সন্দেহ নেই। আল্লাহ পাকের গজব অনেক সময় বিজাতি কাফের মুশরেক জালেমদের উপরে আসে। জালেম যে কোনো ধর্মালম্বী হোক না কেন আল্লাহ জালেমকে কোনদিনই প্রশ্রয় দেন না। সারাবিশ্বব্যাপী যারা মুসলমানদের উপরে অন্যান্য দুর্বলদের উপরে যারা জলুম করেছে সেই জুলুমের প্রায়শ্চিত করা হচ্ছে এই ভাইরাস দিয়ে। আমরা এই মুহূর্তে জনগণের পাশে দাঁড়ানোর জন্য হ্যান্ড স্যানিটাইজার নিয়ে আসছি। সামনে আরও কর্মসূচি নেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আতিকুর রহমান নান্নু মুন্সি, উলামায়ে পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, ইসমাঈল হোসাইন সিরাজী, মুফতি হারুনুর রশিদ ও মুফতি দেলোয়ার হোসাইন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর