লোকনাথ ব্রহ্মচারীর তিরোধানে ভক্ত সমাবেশ নিষিদ্ধ


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:১৪ পিএম, ২৯ মে ২০২০, শুক্রবার
লোকনাথ ব্রহ্মচারীর তিরোধানে ভক্ত সমাবেশ নিষিদ্ধ

করোনা ভাইরাস সংক্রামণ রোধ ভক্ত ও দর্শনার্থীদের সমাগমে নিষেধাজ্ঞা রেখে আয়োজন করা হয়েছে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী তিরোধান উৎসব।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী এলাকায় শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৯ জৈষ্ঠ্য (৩১ মে) শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩০তম তিরোধান উৎসব অনুষ্ঠিত হবে। বিধি বিধান মোতাবেক বাবার মন্দিরের অভ্যন্তরীণ কার্যক্রম চলবে। কিন্তু করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কল্পে সকল ভক্তদের প্রবেশ এবং ভক্ত সমাবেশ না করার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হলো। ভক্তদের অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি।

প্রসঙ্গত করোনা ভাইরাস সংক্রামণ রোধে সরকার গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণা করে। একই সঙ্গে গণপরিবহন, অফিস আদালত, ব্যাংক বীমা, গার্মেন্টস সহ মন্দির মসজিদও বন্ধ ঘোষণা করেন। এরপর থেকে সোনারগাঁয়ের বারদী লোকনাথ মন্দির সহ বিভিন্ন মন্দির বন্ধ রয়েছে। এখনও পর্যন্ত বন্ধ কার্যকর রয়েছে।

মন্দির পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক শিশির বলেন, ‘অনেক ভক্ত মন্দিরে এসেছেন লকডাউনের সময়। কিন্তু তারা বাইরে বসে ছিলেন। মন্দিরের ভিতরে কিংবা অঙ্গিনায়ও প্রবশে করতে পারেনি। এটা খুব কষ্ট লেগেছে। তাই সকলের কাছে অনুরোধ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কেউ মন্দিরে আসবেন না। ঘরে বসেই বাবা লোকনাথকে স্মরণ করুন। বাবা লোকনাথ সকলের মঙ্গল করুক।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর