বিভিন্ন মসজিদে ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ স্প্রে কর্মসূচি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫১ পিএম, ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
বিভিন্ন মসজিদে ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ স্প্রে কর্মসূচি

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় শুরু থেকেই নানা কর্মসূচির মাধ্যমে কাজ করে যাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা। কখনও খাদ্য সামগ্রী বিতরণ, কখনও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ আবার কখনওবা জীবানু নাশক স্প্রে করা কর্মসূচি পালন করেছেন।

প্রায় প্রতিদিনই কোনো না কোনো সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তারা। শহরের এপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছেন আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা। তারই ধারাবাহিকতায় গত কয়েকদিন তাদের সকল সামাজিক কর্মকান্ডের পাশাপাশি নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন মসজিদে জীবানুনাশক স্প্রে করেছেন।

এসকল এলাকার মধ্যে রয়েছে খানপুর, ডনচেম্বার, সর্দারপাড়া, মিশনপাড়া, ব্যাংক কলোনী, হসপিটাল রোড, কুমদিনী র‌্যালীবাগান মসজিদ, নুর মসজিদ, ডিআইটি, পোলষ্টার ক্লাব মসজিদ, চাষাঢ়া মসজিদ, উত্তর চাষাঢ়া, চাঁনমারী মাউরাপট্টি ও তল্লা সহ বিভিন্ন এলাকার মসজিদগুলোতে গিয়ে তারা স্প্রে করেছেন।

আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] এডমিন অভি আজিম জানান, আমাদের ফেসবুক গ্রুপ আমাদের নারায়ণগঞ্জ [২৪/৭] সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই আমাদের নানা কার্যক্রম অব্যাহত রয়েছে। সেই সূত্র ধরে গত কয়েকদিনে নারায়ণগঞ্জ শহরের প্রায় প্রত্যেকটি মসজিদে গিয়ে জীবানুনাশক স্প্রে করেছি। পাশাপাশি জনসাধারণের মধ্যে সচেতনতা নানা কার্যক্রমও চালিয়েছি।

আর এসকল কর্মসূচির সহযোগিতায় ছিলেন নিবিড় সিকদার, মিশর, ইয়াসিন, আবির সিকদার, মোঃ শাহীন আলম, মোঃ পায়েল, সিয়াম সাকিব ও সাহেদ প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর