সিস্টেমে কোরবানী থেকে বিরত রাখার চেষ্টা চলছে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১৭ জুলাই ২০২০, শুক্রবার
সিস্টেমে কোরবানী থেকে বিরত রাখার চেষ্টা চলছে

নারায়ণগঞ্জ হেফাজতে ইসলামের আমীর ও ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, মানুষকে সিস্টেমের মধ্যে ফেলে কোরবানী থেকে বিরত রাখার চেষ্টা করছে। করোনা ভাইরাসের অজুহাত দিয়ে বলা হচ্ছে মার্কেটে গেলে সংক্রমণ হতে পারে। গরুর কাছে যেও না। আমরাও বলছি কি দরকার বাজারে যাওয়া। এই টাকা দান করে দেই। খোদার কসম, তুমি যদি কোটি কোটি টাকাও দান করে যে সওয়াব পাবে ঈদের দিন একটি বকরি জবাই দান করলে যে সওয়াব হবে তার সমতুল্য সওয়াব পাবে না।

১৭ জুলাই শুক্রবার জুমআর নামাজের খুতবার বয়ানে তিনি এসব কথা বলেন।

আব্দুল আউয়াল বলেন, আমরা বারবার সরকারকে জানাবো মুসলমানদের ম্যান্ডেন্ট দেখার চেষ্টা করেন। সংখ্যালঘুদের ম্যান্ডেন্ট দেখে যদি কাজ করেন অচিরেই আপনার গদি নষ্ট হয়ে যাবে। এদেশের মানুষ আপনাকে আপনাকে ছিটকিয়ে ফেলবে। মুসলমানেরা জানোয়ার খরিদ করবে না হাটে যাবে না কোরবানী দিবে না এটা হতেই পারে না। আমরা বাজারে যাবো কোরবানী দিব। কোরবানীর পশুর জন্য মায়া লাগছে মানুষের জন্য তাদের মায়া নাই।

তিনি আরও বলেন, সারাদেশে রাস্তাঘাটে বাজারে করকারখানায় মানুষ আর মানুষ তখন সমস্যা হয় না। শুধু কোরবানী পশু কিনলেই সংক্রমণ হবে এটা একটা ষড়যন্ত্র ছাড়া কিছু না। যারা মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র আল্লাহপাক তোমাদের ছেড়ে দিবে না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর