rabbhaban

অয়ন ওসমানের ফেসবুক হ্যাক করা ৩ ‍যুবক আটক


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:২০ পিএম, ০৬ মে ২০১৯, সোমবার
অয়ন ওসমানের ফেসবুক হ্যাক করা ৩ ‍যুবক আটক

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র ছেলে অয়ন ওসমানের ফেসবুক আইডি হ্যাক করা চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। তারা নিজেদের জিনের বাদশা পরিচয়ে বিভিন্নজনের সাথে প্রতারণা করতো।

এর আগে ৭দিন অচল থাকার পর ২২ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় ফেসবুক আইডি ফেরতে পেয়েছেন অয়ন ওসমান। এর আগে ১৫ এপ্রিল সকালে তাঁর ফেসবুক আইডি অন্যের নিয়ন্ত্রণে চলে যায় বলে জানান অয়ন ওসমান।

এদিকে রাজধানীর শ্যামলী থেকে ৩ জিনের বাদশাকে আটক করেছে র‌্যাব-২। রবিবার (৫ মে) রাত ১০টার দিকে শ্যামলীতে আকিব ডিপার্টমেন্টাল স্টোরে বিকাশ থেকে টাকা উত্তোলন করার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো রাকিব (২৮), মাহফুজুল দ্বীপ (২৬) ও সাইফুল (২৩)। তাদের তিনজনের গ্রামের বাড়ি নীলফামারী জেলার ডোমার থানার আমবাড়ী গ্রামে।

র‌্যাব সূত্র জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে নিজেদের পরিচয় গোপন করে জিনের বাদশা সেজে মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। এমন অভিযোগের ভিত্তিতে ফাঁদ পাতে র‌্যাবের অভিযানিক দল। সেই ফাঁদে পা দিয়ে ক্যাশ আউট করার সময় রাত ১০টার দিকে ধরা পড়ে তিনজন। ওই সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, সিম ও টাকা জব্দ করা হয়।

র‌্যাব-২ এর এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, আটককৃতরা নারায়ণগঞ্জের সাংসদ শামীম ওসমানের ছেলের ফেসবুক হ্যাকিং করার হুমকি দেয় এবং ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে ওই ঘটনায় শেরে বাংলা থানায় প্রতারণার একটি জিডি হয়। তার অভিযোগের ভিত্তিতে ফাঁদ পেতে তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, চক্রের সাথে যারা জডিত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর