২য় ও ৩য় ধাপে ‘নারায়ণগঞ্জস্থান’ এর ‘ক্ষুদ্র প্রচেষ্টা’ কার্যক্রম


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ০৪ জুন ২০১৯, মঙ্গলবার
২য় ও ৩য় ধাপে ‘নারায়ণগঞ্জস্থান’ এর ‘ক্ষুদ্র প্রচেষ্টা’ কার্যক্রম

নারায়ণগঞ্জের অন্যতম জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ এর ক্ষুদ্র প্রচেষ্টার অংশ হিসেবে দ্বিতীয় ও তৃতীয় দফায় হতদরিদ্রদের মাঝে ও ঈদ সামগ্রী, গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি, চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা, দরিদ্র পরিবারকে ভ্যানগাড়ি ও সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

৪ জুন মঙ্গলবার সকাল থেকে ইসদাইর কৃষ্ণচূড়া মাঠে দ্বিতীয় ও তৃতীয় দফায় ক্ষুদ্র প্রচেষ্টার কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরেফিন রওশন রিদয়, মেহেরাব হোসেন অপু, রিদওয়ান আমিন, মডারেটর মাফুজ নয়ন ও সনিয়া, মেম্বার সাইফুল স্বপন, খাইরুল লিপু, সামসুর রহমান, হাফিজ, সাইদ সানি, রিফাত, রাফায়েত, কিবরিয়া আরাফ, মহিন, সাফায়েত, অনিক, শুভ, নিলয়, আলমগীর, জনি, মাহাবুব ইসলাম আবির।

এসময় ৪১জন মেধাবী শিক্ষার্থীকে ১০০০টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। চিকিৎসার জন্য ৩জনকে ২২হাজার টাকার আর্থিক সহযোগিতা করা হয়। আর্থিক অসচ্ছল ৮পরিবারকে মোট ৫৫হাজার টাকার আার্থিক সহায়তা প্রদান করা হয়। ২৫০পরিবারকে ঈদ সামগ্রী প্রদান করা হয়। এছাড়া একজন পুরুষকে একটি ভ্যানগাড়ি ও দুই নারীকে দুইটি সেলাই মেশিন দেওয়া হয়।

নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন রিদওয়ান আমিন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, এবারের ক্ষুদ্র প্রচেষ্টার জন্য ২লক্ষ ৬৫হাজার টাকা গ্রুপের মেম্বাররা কন্ট্রিবিউট করেছিল। গতবারের তুলনায় এবারের কার্যক্রম অনেক ভালো হয়েছে। আশা করছি আগামীতে এই ক্ষুদ্র প্রচেষ্টা আর ক্ষুদ্র থাকবে না। গ্রুপের সকলের সহযোগিতায় বড় আকার ধারণ করবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর