আলোচনায় শামীম পুত্র অয়ন ওসমানের স্ট্যাটাস


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১১ জুন ২০১৯, মঙ্গলবার
আলোচনায় শামীম পুত্র অয়ন ওসমানের স্ট্যাটাস

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে রীতিমত তোলপাড় চলছে। ১০ জুন ওই স্ট্যাটাসসি আপলোড হয়।

এর আগে ত্বকী হত্যার জন্য প্রয়াত এমপি একেএম নাসিম ওসমানের ছেলে আজমীর ওসমান ও বর্তমান এমপি শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানকে ‘হত্যাকারী’ এবং এমপি শামীম ওসমানকে ‘হত্যার পরিকল্পনাকারী’ হিসেবে আখ্যায়িত করে গ্রেফতারের দাবি জানান সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব কবি হালিম আজাদ।

৮ জুন শনিবার রাতে শহরের ডিআইটি এলাকায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন প্রাঙ্গনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের মাসিক কর্মসূচি অংশ হিসেবে মোম শিখা প্রজ্জলন অনুষ্ঠানের বক্তব্যে তিনি এসব কথা বলেন। হালিম আজাদ একই সঙ্গে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি।

এর পরেই ছাত্রলীগের মহানগর কমিটির সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ অন্যরাও এর প্রতিবাদ জানান।

এ অবস্থায় অয়ন ওসমান ফেসবুকে লিখেন, ‘যদি আমি বাংলা সিনেমার ভিলেন হতাম তাহলে, ডাইলগ দিতাম যে, এই হালিম আমি ফু দিলে তুই আজাদ হইয়া যাবি। যদি একজন রাজনীতিবিদ হতাম তাহলে বলতাম যে, এই মিথ্যাচার এবং অপপ্রচারের রাজনৈতিক কৌশল ছেড়ে সাধারন জনগনের পাশে দাঁড়ান এবং নারায়ণগঞ্জ এর উন্নয়ন মূলক কার্যকলাপ বজায় রাখার সর্বোচ্চ সহযোগীতা করেন। যেহেতু আমি একটাও না আমাকে ফ্রি পাবলিসিটি দেওয়ার জন্য আমি আপনাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই। এটা জানা স্বত্বেও যে আমার সিভিল রাইটস্ লঙ্ঘন হয়েছে, যেহেতু আমি একজন আইন এর ছাত্র এবং আমার আইন শৃঙ্খলার উপর বিশ্বাস রয়েছে। আপাতত একটাই অনুরোধ থাকবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আর উল্টা পাল্টা কোন স্ট্যাটমেন্ট দিয়েন না। উনার প্রতি আমাদের শ্রদ্ধা এবং ভালোবাসা আছে বলেই নারায়ণগঞ্জ এখনো কোন একশনে যায় নাই এবং আশা করি যাবেও না।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর