ভাষা শহীদদের স্মরণে ‘নারায়ণগঞ্জস্থান’ এর পুষ্পস্তবক অর্পণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০২:২১ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
ভাষা শহীদদের স্মরণে ‘নারায়ণগঞ্জস্থান’ এর পুষ্পস্তবক অর্পণ

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ এর সদস্যরা।

২১ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯টায় শহরের চাষাঢ়ায় বালুরমাঠ এলাকা থেকে প্রভাত ফেরী নিয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এসে পুষ্পস্তবক অর্পণ করে তাঁরা। গ্রুপের এডমিন আরিফিন রওশন হৃদয়ের নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন এডমিন মেহেরাব হোসেন অপু, রিজওয়ান আমিনসহ গ্রুপের সদস্যবৃন্দ।

এডমিন আরিফিন রওশন হৃদয় নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে গ্রুপের পক্ষ থেকে প্রতিবছর আমরা র‌্যালীর আয়োজন করি। আমাদের মাতৃভাষার জন্য ভাষা শহীদদের যে আত্মত্যাগ সেই আত্মত্যাগের সম্মান আমরা সারাজীবন করে যাব।

প্রসঙ্গত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ নারায়ণগঞ্জের অন্যতম জনপ্রিয় ফেসবুক গ্রুপ। গ্রুপটির সদস্যরা বিভিন্ন জাতীয় দিবস গুলোতে সরব ভূমিকা পালন করেন। ফেইসবুকে দেশাত্মবোধক প্রচার প্রচারণা সহ জাতির শ্রেষ্ঠা সন্তানদের প্রতি শ্রদ্ধা জানাতে বিশাল র‌্যালী করে শ্রদ্ধা নিবেদন করে থাকে। একই সঙ্গে সুবিধা বঞ্চিত অসহায় ও বেকার মানুষদের বিভিন্ন অনুষ্ঠানে কিংবা উৎসবে সহযোগিতা করে থাকে সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর