ডিসি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন সদর উপজেলা


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:১০ পিএম, ৩১ জুলাই ২০১৮, মঙ্গলবার
ডিসি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন সদর উপজেলা

গত কয়েকদিনে অঝোর ধারার বৃষ্টির পর চমৎকার পরিবেশে দর্শকরা গ্যালারীতে হাজির হয় একটি ভাল ফুটবল প্রদর্শনী দেখার আশায়। কিন্তু আমায় গুড়েবাড়ি। হঠাৎ বৃষ্টি। গ্যালারী ভরা দর্শকদের অনেকেই একটু নিরাপদ আশ্রয়ে ছুটলেও বেশিরভাগ দর্শক ঠায় দাঁড়িয়ে। মিনিট ৫ পরেই থামল বৃষ্টি। খেলাও চললো।

৩১ জুলাই ওসমানী পৌর স্টেডিয়ামের গ্যালারী ছিল দর্শকে পূর্ণ। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং নীট কনসার্ণ গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ এর ফাইনালে সদর উপজেলা ৩-০ গোলে বন্দর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন। ভারী মাঠে খেলতে কস্ট হলেও খেলোয়াড়েরা কসুর করেনি। শুরুতেই বন্দর উপজেলা যেভাবে খেলা শুরু করেছিল তাতে মনে হচ্ছিল জয় নিয়েই তারা মাঠ ছাড়বে। বল দখলে এগিয়ে ছিল তারা। সমর্থনে এগিয়ে সদর। প্রথমার্ধের খেলা গোলশূণ্য। দ্বিতীয়ার্ধে নতুন চেহারায় সদর উপজেলা। আক্রমণে দিশেহারা বন্দর। সদরের স্ট্রাইকার প্যাট্রিক মিঠুনের পাস থেকে দর্শকদের আনন্দের মধ্যে গোল করেন(১-০)। তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে বন্দরের ডিফেন্স। দলনায়ক মিঠুন এবার বল জালে পাঠান (২-০)। আবার আক্রমণ সদরের। শেষ গোলে ছোয়া আবার অধিনায়ক মিঠুনের(৩-০)। রেফারীর শেস বাঁশির সাথে নতুন চ্যাম্পিয়ন দেখল দর্শকরা। সদরের খেলোয়াড় ,কর্মকর্তা ও সমর্থকেরা কাদাজলে একাকার হয়ে উঠেন আনন্দে।

ফাইনাল খেলা শেষে জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার। মঞ্চে ছিলেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, সদ্য পদোন্নতিপ্রাপ্ত মেহেপুরের পুলিশ সুপার মোস্তাপিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রেজাউল বারী,জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি কে ইউ আকসির, এজেডএম ইসমাইল বাবুল, ফারুক বিন ইউসুফ পাপ্পু, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও জাকির হোসেন শাহীন কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, সদস্য মাকসুদ উল আলম, গোলাম গাউছ, শহীদ হোসেন স্বপন, মাহবুবুল হক উজ্জল, ফিরোজ মাহমুদ সামা, আরিফ মিহির, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র, ত্রান ও পুর্ণবাসন অফিসার মোঃ উজ্জল হোসেন সহ প্রশাসন ও ক্রীড়াঙ্গণের গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
খেলাধুলা এর সর্বশেষ খবর
আজকের সবখবর