paradise

জয়ে হাসলেন আইভী, উৎসর্গ বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
জয়ে হাসলেন আইভী, উৎসর্গ বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, বাংলাদেশ রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ খেলাধুলা করায় আমরা টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছি। সে জন্য এই কাপটি বঙ্গবন্ধু ও দেশের সকল মুক্তিযোদ্ধাদের সম্মানে উৎসর্গ করে দিলাম। সাথে টিমের কোচ সহ সকল কর্মকর্তা, খেলোয়াড় ও ৬জন কাউন্সিলর পাবে ব্লেজার। আর খেলোয়াড়রা পাবে বোট (কেডস্)। আগামীদিনে এই অনুর্ধ্ব-১৭ দলটি নাসিক দল হিসেবে পৃষ্ঠপোষকতায় দেশে বিদেশী খেলার সুযোগ করে দিতে হবে। বঙ্গবন্ধু তার জীবনদর্শায় অনুর্ধ্ব-১৭ দের পছন্দ করতেন, কারণ তাদের ভিতরে দেশপ্রেমিক থাকে। সেই দেশপ্রেমই আগামীতে নাসিকের প্রমিলা ফুটবল ও মেয়র গোল্ড কাপ সহ সকল কাপে বীরদর্পে অংশ নিবে।

বুধবার ১৯ সেপ্টেম্বর ইসদাইর ওসমানী সিটি ষ্টেডিয়ামে জাতির জনক বঙ্গবঙ্গু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনালে ট্রাইব্রেকারে রূপগঞ্জকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে মেয়রের সাথে সাক্ষাৎকালে খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি একথা বলেন। এ সময় সিটি কর্পোরেশনে মেয়র ও নাসিকের স্লোগানে আনন্দিত হয়ে পড়ে খেলোয়াড় ও কাউন্সিলর সহ কর্মকর্তারা। পরে সকল খেলোয়াড়দের মিষ্টি মুখ করান মেয়র আইভী।

মেয়র আইভী আরো বলেন, খেলায় কোন সময়ে আত্মবিশ্বাসী হয়ে খেলতে নাই। বিজয়ী জন্য ঠান্ডা মাথায়, বুদ্ধিমত্তা ও সুযোগ সন্ধান করে নিতে হয়। অল্প সময়ের মধ্যে এই খেলা সম্পন্ন করা হয়েছে। তাই তোমাদের অনেক কষ্ট হয়েছে বুঝতে পেরেছি। কিন্তু যখন টুর্নামেন্টের জন্য দল চাওয়া হয়ে ছিল তখন দ্রুত দল গঠনের ব্যবস্থা করা হয়নি। নাসিক চীফ ও কর্মকর্তারা মিলে একটি অনুর্ধ্ব-১৭ দল করে তোমরা যে শ্রম দিয়ে বিজয়ী এনেছ তাই দলের কোচ টিমের কর্মকর্তাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর পাশাপাশি নাসিকের ৬ জন কাউন্সিলর এই টুর্নামেন্ট নিয়ে সব সময় ব্যস্ততা কাটিয়েছে তাদের দায়িত্ব পালনে ধন্যবাদ জানায়।

ফাইনাল খেলায় প্রথম ৪০ মিনিটে রূপগঞ্জ উপজেলা ফুটবল দল ও নাসিক ফুটবল দল ১-১ গোলে ড্র’তে শেষ হয়। পরে অতিরিক্ত ৫ মিনিট করে দুইবার ১০ মিনিটে কাংখিত গোল না আসায় ট্রাইব্রেকারে যায় দুই দল। দুই গোল হারিয়ে রূপগঞ্জ উপজেলা ফুটবলকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
খেলাধুলা এর সর্বশেষ খবর
আজকের সবখবর