rabbhaban

উৎসবমুখর পরিবেশে মি. নারায়ণগঞ্জ শরীর গঠন প্রতিযোগিতা অনুষ্ঠিত


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার
উৎসবমুখর পরিবেশে মি. নারায়ণগঞ্জ শরীর গঠন প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাকজমকপূর্ণ আয়োজন আর উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে মি. নারায়ণগঞ্জ শরীর গঠন প্রতিযোগিতা। ১৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় শহরের ইসদাইরে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতা চলাকালিন সময়ে দর্শকসারিতে ছিল উৎসব মুখর পরিবেশ। প্রতিযোগিতা শুরু হওয়ার সাথে সাথেই অনুষ্ঠানস্থলটি দর্শকদের দ্বারা পূর্ণ হয়ে উছে। দর্শকরা প্রতিযোগিদের সমর্থনে মুহুর্মূহু স্লোগানে মাতিয়ে তুলেন ক্রীড়া কমপ্লেক্স মাঠ প্রাঙ্গন। কেউ আবার ধারণ করে নিয়েছে নিজের ব্যবহারের মোবাইল ফোনটিতে। পুরো সময় জুড়েই তারা বেশ আনন্দ সহকারে অনুষ্ঠানটি উপভোগ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ। অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মি. বাংলাদেশ ও শরীর গঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপ কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ শামা, সদস্য বডিউল আলম বিপ্লব, সোহেল মাহমুদ ও আব্দুর রউফ।

শরীর গঠন প্রতিযোগীতায় অংশগ্রহণকারী সকল প্রতিযোগীদের স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে তানভীর আহমেদ বলেন, সুস্থ দেহে সুস্থ মন বিরাজ করে। শরীর গঠনও একটা খেলা। নারায়ণগঞ্জের মানুষ যে এটাকে এত পছন্দ করে সেটা আগে জানা ছিল না। আমাদের যুব সমাজকে মাদকের থাবা থেকে রক্ষা করতে হলে শরীর গঠনের দিকে মনযোগী হতে হবে। কারণ যারা শরীর গঠনের দিকে মনযোগী হয় তারা কখনও নেশার সাথে জড়িত হতে পারবে না।

তিনি আরও বলেন, আগামীতে এই অনুষ্ঠানটি আরও বড় পরিসরে আয়োজন করার চেষ্টা করা হবে। এই সাথে এই প্রতিযোগিতা প্রতি বছরই অব্যাহত থাকবে। আমি যতটুকু বলি ঠিক ততটুকুই করার চেষ্টা করি। আমি চেষ্টা করবো এই প্রতিযোগীতার চাহিদা পূরণ করতে।

শরীর গঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, শরীর গঠন শুধুই স্পোর্টস না, এটা হেলদি লাইফ স্টাইল। এই ট্রেনিংটা সকলের জন্য খুবই প্রয়োজনীয়। যুব সমাজকে নেশা থেকে দূরে রাখতে হলে এই প্রতিযোগীতার দরকার রয়েছে। একই সাথে শরীর গঠন প্রতিযোগিতা জাতি গঠনে বিশেষ ভূমিকা রাখবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ভিআইপি স্পোর্টসের কর্ণধার মোতালেব খান, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ জেড এম ইসমাইল বাবুল এবং প্রতিযোগিতা প্রধান বিচারক হিসেবে হিসেবে ছিলেন জহির চৌধুরী প্রধান। এছাড়াও অন্যান্য বিচারক হিসেবে ছিলেন আলতাফ হোসেন রনি ও মিন্টু আকরাম।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর