rabbhaban

ক্রিকেটে ফিল্ডিং ও বোলিং এ জিতলো ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:৫২ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার
ক্রিকেটে ফিল্ডিং ও বোলিং এ জিতলো ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব

১৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে মেরী এন্ডারসন ২য় বিভাগ ক্রিকেট লীগের দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় ম্যাচটিও ছিল উত্তেজনায় পূর্ণ। প্রথম ম্যাচ জিতে নাসিম ওসমান মেমোরিয়াল দ্বিতীয় ম্যাচে এস হেরে গেল ক্রিয়েটিভের কাছে। ক্রিয়েটিভের এটি প্রথম জয়। তারা ৩০ রানে জয় পেয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এদিনের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ক্রিয়েটিভ ৪৭.২ ওভারে ২৩৭ রানের বড় স্কোর দাঁড় করায় প্রতিপক্ষ নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর বিপক্ষে।

জয়ের জন্য নিরাপদ একটা স্কোর। কিন্তু ৮৬ রানে ৬ উইকেট পড়ে গেলে ক্রিয়েটিভ চাপে পড়ে যায়। সপ্তম উইকেট জুটিতে সাব্বির ও রাশেদুজ্জামান ৮৬ রানের পার্টনারশিপে দলকে ভাল অবস্থায় নিয়ে যান। সাব্বির ৪৮ রানে আউট হলেও রাশেদুজ্জামান ৬৮ রান করেন। শাহাজাদা করেন ৩০ রান। শাকির ও মোস্তাফিজ ৪টি করে উইটে দখল করেন। ২৩৮ রান । টার্গেট সহজ নয়। ৩১ রানে ৩ উইকেট পতনের পর সাব্বিরের সাথে জুটি বাধেন সাদ্দাম। ৬০ রানের এ জুটি ভাঙ্গে সাব্বিরের আউটে। একপ্রান্তে আগলে থাকেন সাদ্দাম। রবিউলের পর শাকির কিছুটা সময় সাদ্দামের সঙ্গি হয়ে দলের স্কোর বাড়ার চেষ্টা করেন। শাকির ২২ এবং রবিউল ১৭ রানে আউটের পর সাদ্দাম আউট হয়ে যান ৬১ রানে। জেতার সব আশা ধুলিসাৎ হয়ে যায় নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর। ক্রিয়েটিভের ফিল্ডাররা এ ম্যাচে দূরূহ কয়েকটা ক্যাচ ধরাইটাই ছিল মূল ফোকাস।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর