ছাড় নাই, কোন আপোষ চলবে না : এসপি হারুন


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২৯ জুন ২০১৯, শনিবার
ছাড় নাই, কোন আপোষ চলবে না : এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, ‘নারায়ণগঞ্জ এক সময়ে প্রাচ্যের ডান্ডি ছিল। এ নারায়ণগঞ্জকে দিয়ে এক সময়ে বাংলাদেশকে পরিচিত করা হতো। সেই নারায়ণগঞ্জের ঐতিহ্য কোনভাবে ভুলুন্ঠিত করে দেওয়া যাবে না। তাই দেশের অগ্রযাত্রাতে সমুন্নত রাখতে হলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের রুখতে হবে। তাদের থামাতে হবে। তাদের কোনভাবে প্রশ্রয় দেওয়া যাবে না। তাই নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন সোচ্চার আছে। কাউকে ছাড় দেওয়া হবে না। পুলিশ প্রশাসনও যদি মাদককে প্রশ্রয় দেয় তাহলে তাদেরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মাদকের সঙ্গে কোন আপোষ হবে না।

শনিবার (২৯ জুন) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও স্টেডিয়ামে এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে এবং সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে প্রীতি ফুটবল ম্যাচে পুলিশ সুপার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে জনগণকে উৎসাহিত করতে আজকের এ ফুটবল ম্যাচ আয়োজন করায় আমি এমপি মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি। কারণ আমরা জানি এমপিরা কোন মাদক, সন্ত্রাস, চাঁদাবাজকে প্রশ্রয় দেয় না। আর পুলিশও দিবে না। ধীরে ধীরে এ ফুটবল ম্যাচ সবগুলো উপজেলাতেই হবে। জনগনকে সোচ্চার করা হবে। সবগুলো উপজেলাতেই আমার নজর আছে। তালিকা করা আছে। সামনে আরো কঠোর অভিযান হবে।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর