rabbhaban

‘আরপিএসইউ প্রিমিয়ার লীগ’ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৪ পিএম, ১৫ জুলাই ২০১৯, সোমবার
‘আরপিএসইউ প্রিমিয়ার লীগ’ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জ শহরের বেসরকারি বিশ্ববিদ্যালয় রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ৩দিন ব্যাপি ‘আর পি এস ইউ প্রিমিয়ার লীগ ২০১৯’ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

১৫ জুলাই সোমবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাবের উপদেষ্টা মন্ডলীর তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনেন্দ্র কুমার রায়। আরও উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এবং কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মহাবীর পতি চন্দন, পরীক্ষা নিয়ন্ত্রক ড. স্বপন কুমার সাহা, রেজিস্ট্রার সরকার হিরেন্দ্র চন্দ্র, ৬টি বিভাগের ছয় জন বিভাগীয় প্রধান, অন্যান্য শিক্ষক মন্ডলীসহ অন্যান্য সদস্য।

উদ্বোধনী প্রথম ম্যাচে মাঠে নামে পুরুষদের ‘সিএসই গ্ল্যাডিয়ার্ডস’ এবং ‘আইকনিক-১০’। জয়ী হয় সিএসই গ্ল্যাডিয়ার্ডস। এবং প্রমীলাদের প্রথম ম্যাচে মাঠে নামে ‘ফ্যান্টাসিক ১০’ বনাম ‘কেলভাস এক্স ’। জয়ী দল ফ্যান্টাসিক ১০।

টুর্নামেন্টেটিতে অংশগ্রহণকারী দলের সংখ্যা ২০টি। বিভিন্ন বিভাগের ছেলেরা এতে অংশ নেয় এবং বিশ্ববিদ্যালয়ের মেয়েদের থেকে ৩ টি প্রমীলা দল অংশ নেয়। ১৫ ও ১৬ জুলাই গ্রুপ পর্ব শেষে ১৭জুলাই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইংরেজী বিভাগের চেয়ারম্যান, বিশ্ববিদ্যালয়ের সম্মানিত প্রক্টর এবং  ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন এবং বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য।

বক্তারা সকলে বলেন, সবাইকে খেলার সৌন্দর্যতা বজায় রাখতে, জয়-পরাজয় কে মেনে নিয়ে খেলাকে উপভোগ করতে এবং তারা টুর্নামেন্টের সফলতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর