rabbhaban

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল উদ্বোধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল উদ্বোধন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন, নারায়ণগঞ্জের আয়োজনে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এবং “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭)” উদ্বোধন হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে টুর্নামেন্ট দুটির উদ্বোধন করেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

টুর্নামেন্ট উদ্বোধন পূর্বে একটি সংক্ষিপ্ত সাংবাদ সম্মেলন করেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনুর্ধ্ব-১৭ বয়সী বালক বালিকাদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশের জন্য প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং মাদকাশক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে দেশব্যাপী উপজেলা, জেলা এবং জাতীয় পর্যায়ে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডবাপ ফুটবল টুর্ণামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এবং “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০১৯” আয়োজন করা হয়েছে।

তিনি আরো বলেন, টুর্ণামেন্টের নারায়ণগঞ্জ জেলা পর্যায়ের খেলা ১৬ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ওসমানী পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। জেলার ৫টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশন সহ মোট ৬টি বালক দল এবং ৬টি বালিকা দল সহ মোট ১২টি দল নক-আউট ভিত্তিতে টুর্ণামেন্টে অংশগ্রহণ করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বাড়ীক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, জেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন বেগম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর