rabbhaban

সোনারগাঁয়ে রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
সোনারগাঁয়ে রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার

মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে যুব সমাজকে খেলাধুলায় উৎসাহিত করতে এবং জাতীয় মানের ক্রিকেটার তৈরীর উদ্দেশ্যে ২১ সেপ্টেম্বর শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার আমিনপুর মাঠে রয়েল প্রিমিয়ার লীগ (আর.পি.এল-২০১৯) এর শুভ উদ্বোধন করা হবে। রয়েল ক্রিকেট ওয়ার্ল্ড ও সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে টি-টোয়েন্টি ফরমেটের এ টুর্নামেন্টে মোট ২৪টি দল অংশগ্রহণ করবে।

রয়েল ক্রিকেট ওয়ার্ল্ড এর বাংলাদেশ শাখার সভাপতি ও সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল জানান, শনিবার বেলা ১২টায় সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করবেবন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জন কুমার সরকার। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে শিশু কিশোর ক্রিকেট একাডেমী ও ঢাকা মেট্টো ক্রিকেট একাডেমী।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে আকর্ষনীয় ট্রফি ও নগদ ৭০ হাজার টাকা এবং রানার্স আপ দলকে আকর্ষনীয় ট্রফি ও নগদ ৪০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। এছাড়া দর্শকরা মাঠের বাইরে ক্যাচ ধরতে পারলে তাদেরকেও পুরস্কৃত করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর