rabbhaban

ফুটবলারদের সুযোগ সুবিধা বৃদ্ধির আশ্বাস আইভীর


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
ফুটবলারদের সুযোগ সুবিধা বৃদ্ধির আশ্বাস আইভীর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০১৯ এ জেলা চ্যাম্পিয়ন দল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর খেলোয়াড় এবং কর্মকর্তাবৃন্দ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নগর ভবনে মেয়রের কার্যলয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের খেলোয়াড় এবং কর্মকর্তাবৃন্দ এই সৌজন্য সাক্ষাৎ করেন।

খেলোয়াড় এবং কর্মকর্তাবৃন্দ সাক্ষাৎকালে টুর্ণামেন্টের ট্রফি দুটি মেয়রের হাতে তুলে দেন। এসময় খেলোয়াড় এবং  কর্মকর্তাবৃন্দ মেয়রের নিকট তাদের কিছু সীমাবদ্ধতার কথা তুলে ধরেন। মেয়র তা শুনে সিটি কর্পোরেশনের বালক, বালিকা দুটি ফুটবল টিমেরই সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে বলে আশ্বস্ত করেন।

এরপর মেয়র সকল খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দকে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার জন্য ধন্যবাদ জানান। সেই সাথে সকল খেলোয়াড় এবং কর্মকর্তাদের জন্য পুরস্কারের ঘোষনা দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এফ.এম এহতেসামুল হক, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ক্রীড়া উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান আহমদ আলী রেজা উজ্জ্বল, সাধারণ সম্পাদক ইকবাল বাবু, বালিকা দলে কোচ মোঃ বিদ্যুৎ প্রমুখ।

উল্লেখ্য গত ২১ সেপ্টেম্বর ওসমানী পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল, টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল, টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০১৯ এই দুইটি টুর্ণামেন্টেই চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বালক-বালিকা দল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর