জেলা প্রশাসক গোল্ডকাপে হারলো আড়াইহাজার, ফাইনালে বন্দর


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১০ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার
জেলা প্রশাসক গোল্ডকাপে হারলো আড়াইহাজার, ফাইনালে বন্দর

ফাইনালে উঠার লড়াই। সুবিধাজনক অবস্থায় আড়াইহাজার উপজেলা। ছেড়ে দেবার পাত্র নয় সোনারগাঁও উপজেলা। ড্র করলেই আড়াইহাজার ফাইনালে। সোনারগাঁওকে ফাইনালে খেলতে হলে ৩-০ গোলের ব্যবধানে হারাতে হবে আড়াইহাজার উপজেলাকে। কঠিন সমীকরণ। এমন হিসেব নিকেশের ম্যাচে শেষ পর্যন্ত সোনারগাঁও উপজেলা ২-০ গোলে আড়াইহাজার উপজেলাকে হারালেও তারা ফাইনালে উঠতে পারেনি।

আড়াইহাজারের পরাজয়ে ভাগ্য ফিরে বন্দরের। তারা গোল গড়ে ফাইনালের টিকেট পেয়ে যায়। জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের লীগ রাউন্ডের শেষ দিনে সব কিছুই নাটকে পূর্ণ থাকলো। ৮ ডিসেম্বর রোববার অনুষ্ঠিত হয় ওই খেলা।

নীট কনসার্ণ গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টের ফাইনালে খেলবে রূপগঞ্জ উপজেলা ও বন্দর উপজেলা।

এদিনের খেলায় আড়াইহাজার উপজেলা হেরেছে নিজেদের উগ্র মানসিকতার ফুটবলের কারণে। খেলা ড্র হলেই যেখানে ফাইনালে যাওয়ার পথ মসৃণ হয় সেখানে খেলার অন্তিম মূহুর্তে সাইড বেঞ্চে থাকা উগ্র কর্মকর্তারা সময় ক্ষেপনে খেলোয়াড়দের কৌশল শেখানোর বদলে ম্যাচ অফিসিয়ালদের অশ্রাব্য ভাষায় গালিগালাজে অনুপ্রাণিত হয় তাদের কয়েকজন খেলোয়াড়।

মাথা গরম করে খেলার সুযোগে দু’দুটি গোল করে আড়াইহাজারের ফাইনাল খেলার স্বপ্ন নস্যাৎ করে দেয়। ম্যাচ অফিসিয়াল সাগরকে গালিগালাজ করে লাল কার্ড দেখে মাঠ থেকে বহিষ্কার হন আড়াইহাজারের অফিসিয়াল জাহাঙ্গীর। পরে পুলিশ তাকে মাঠ থেকে বের করে আনে। প্রথমার্ধে পায়ে খেলার চেয়ে মুখে খেলা ছিল দৃষ্টিকটু। তবে গোলের সুযোগ নষ্ট করেছে সোনারগাঁও। তার এ অর্ধে ৩ গোলে লীড পেত। দ্বিতীয়ার্ধে খেলা যখন প্রায় ড্র দিকে তখনই আচমকা আক্রমণে দিশেহারা আড়াইহাজার। খেলা শেষ হবার ৩ মিনিটে আগে ২ টি গোল হজম করে তারা। প্রথম গোল এর মালিক সোনারগাঁওয়ের অধিনায়ক সুমন (১-০)। এক গোলে লীড নেওয়া সোনারগাঁও আবার গোল পায়। এবার জল কাপান বিদেশি রিক্রুট সায়মন (২-০)। সোনারগাঁও জিতলেও তারা ফাইনালে খেলতে পারেনি কিন্তু আড়াইহাজারের স্বপ্ন ভঙ্গ করতে পেরেছে!

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
খেলাধুলা এর সর্বশেষ খবর
আজকের সবখবর