দ্বিতীয় বিভাগ ক্রিকেটে শিরোপায় চোখ রেখেছে মহসিন ক্লাব


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
দ্বিতীয় বিভাগ ক্রিকেটে শিরোপায় চোখ রেখেছে মহসিন ক্লাব ছবি প্রতিকী

শেষ পর্যন্ত লড়াই করেও ১৬ রানে পাইকপাড়া ক্রিকেট একাডেমী হার মানলো নবাগত মহসিন ক্লাবের কাছে।

১৪ ডিসেম্বর শনিবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে খেলাটি ছিল চরম প্রতিদ্বন্ধিতাপূর্ণ। ৩ ম্যাচেই তারা পূর্ণ পয়েন্ট নিয়ে সবার উপরে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২য় বিভাগ ক্রিকেট লীগ এর ৩য় রাউন্ডের শেষ ম্যাচে সকালে টস জিতে মহসিন এর  ক্যাপ্টেন সুমন  প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৪৭.৩ ওভার খেলে তারা স্কোর করে ১৭৫ রান। ফিফটি না হলেও কয়েকজনের সম্মিলিত প্রয়াসে এ রান তারা পায়। প্রতিপক্ষও কম যায়নি। বোলিংএ তাদেরও সফলতা ছিল।

এনামুল ৩ বাউন্ডারিতে ফিরেন ২৭ রানে। মাসুদ মিয়া ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় করেন ২৬ রান। দাপট দেখিয়েছেন প্রদীপ ও সুমন ভাতৃদ্বয়। প্রদীপ ১ ছক্কায় আউট হন ৩৩ রানে। সুমন ৪ বাউন্ডারি ও ১ ছক্কায় করেন ৩১ রান। রনি পাঠান ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় আউট হন ২৫ রানে।

উইকেট কিপার রাকিবুল ১ ছক্কা ও ১ বাউন্ডারিতে পান ১১ রান। পাইকপাড়ার লেগ স্পিনার মেহেদী একটানা ১০ ওভার বল করে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের কাছ থেকে সমীহ আদায় করেন। মেহেদী ১০-২-৩৬-৪ ইয়াসিন ৬-০-২৬-২,সাকিব ৬.৩-০-৩১-২ উইকেট পান। সুমন ও মাসুদ জুটিতে ৪৫ এবং প্রদীপ ও রনির জুটিতে রান আসে ৩৪। ১৭৬ রান করলেই জয়। পাইকপাড়া ক্রিকেট একাডেমী জিততে জিততে হেরে বসলো। ওপেনার শাহরিয়ার ৩ বাউন্ডারিতে আউট হন ১৮ রানে। সোয়াইব ৩ বাউন্ডারিতে ১৬ রানে ফিরলে চাপে পড়ে দল। কিন্তু আরেক ওপেনার ফাহিম খেলছিলেন দৃঢ়তা দেখিয়ে। ৪ বাউন্ডারিতে তিনিও ছন্দ হারান ৩০ রানে। মাঠে নামেন সাকিব। দলকে জয়ের রাস্তা দেখিয়ে নিজেই ফিরে যান ৩৯ রানে। তার ইনিংসে ছিল ৫ বাউন্ডারি ও ১ ছক্কা। পরে রানা লড়াই করেছেন। কিন্তু যোগ্য সঙ্গি না থাকায় তিনিও ফিরেছেন ২১ রানে। শেষে আরাবি ও পারভেজ চেষ্টা করেছিলেন দলের জয় অর্জনে। ততক্ষণে চড়াও হয়েছে মহসিনের বোলাররা। পেসার তৌহিদ আর মাসুদ মিলে পাইকপাড়ার স্বপ্ন নস্যাৎ করে দেয়। তৌহিদ ১০-২-৩০-৩ , মাসুদ ৯.২-১-২২-৩ ও এনামুল ৫-০-১৪-২ উইকেট।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর