মোনেম মুন্না বেঁচে থাকলে সদর বন্দর আসনে নির্বাচন করতেন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
মোনেম মুন্না বেঁচে থাকলে সদর বন্দর আসনে নির্বাচন করতেন

ঢাকার মাঠ কাঁপানো সাবেক জাতীয় ফুটবলার মরহুম মোনেম মুন্না’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে বন্দর সোনালী অতীত ক্লাবের আয়োজনে সোনাকান্দা স্টেডিয়ামে এই ফুটবল ম্যাচ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান। তিনি বলেন, মুন্না ভাই যদি বেচেঁ থাকতেন তাহলে তিনি নারায়ণগঞ্জ-৫ আসন থেকে নির্বাচন করতেন। আমরা মুন্না ভাইয়ের জন্য কিছু করতে পারি নাই।

কাউন্সিলরদের উদ্দেশ্যে করে তিনি বলেন, মুন্না ভাইয়ের বাড়ির সামনে রাস্তাটা বঙ্গবন্ধু শত জন্ম তারিখে মধ্যে সিটি কর্পোরেশনের মাসিক মিটিংয়ে উপস্থাপন করবেন যেন মুন্না ভাইয়ের নামে রাস্তাটি নামকরণ করা হয়।

এর আগে জাতীয় সংগীত ও পরে পায়রা উড়িয়ে ফুটবল ম্যাচের উদ্ধোধন করেন সাবেক জাতীয় ফুটবলার ও টেকনিক্যাল ডাইরেক্টর বাফুফে বিএ জোবায়ের নিপু।

জাতীয় সাবেক ফুটবলার আমানুল্লাহ আমানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার ও বাফুফে টেকনিক্যাল ডাইরেক্টর বিএ জোবায়ের নিপু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ আঃ হান্নান সরকার প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর