বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে টেনিস টুর্নামেন্টের উদ্বোধন রোববার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১৭ পিএম, ০৭ মার্চ ২০২০, শনিবার
বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে টেনিস টুর্নামেন্টের উদ্বোধন রোববার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও নারায়ণগঞ্জ ক্লাবের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী টেনিস টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আর এই টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করা হবে ৮ মার্চ সন্ধ্যা ৬ টায় নারায়ণগঞ্জ ক্লাবে।

উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন। অনুষ্ঠিানের সভাপতিত্ব করবেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

টেনিস টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো ঢাকা অফিসার্স ক্লাব (সবুজ) , মানিকগঞ্জ টেনিস ক্লাব, নারায়ণগঞ্জ ক্লাব লিঃ (শীতলক্ষ্যা), পার্লামেন্ট টেনিস ক্লাব, গুলশান ইয়ুথ ক্লাব, ঢাকা অফিসার্স ক্লাব (লাল), বাংলাদেশ টেনিস প্লেয়ারস ফোরাম, বাংলাদেশ পুলিশ অফিসার্স মেস, রংপুর টেনিস কমপ্লেক্স, ঝালকাঠি টেনিস ক্লাব, নারায়ণগঞ্জ ক্লাব লিঃ (মেঘনা), নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড (বুড়িগঙ্গা), আজিমপুর অফিসার্স টেনিস ক্লাব, মুন্সিগঞ্জ টেনিস ক্লাব, ক্যাডেট কলেজ ক্লাব লিঃ, ডিজি ফুড টেনিস ক্লাব, ময়মনসিংহ টেনিস ক্লাব, স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স, রাঙ্গামাটি টেনিস ক্লাব, উত্তরা ক্লাব লিঃ, লক্ষীপুর টেনিস ক্লাব ও বরিশাল টেনিস ক্লাব।

টেনিস টুর্নামেন্ট উপলক্ষ্যে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়েছে। কমিটির আহবায়ক হিসেবে রয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুম বিল্লাহ, যুগ্ম আহবায়ক অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা), প্রধান সমন্বয়ক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও সদস্য সচিব সচিব হিসেবে রয়েছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল।

সবশেষ সম্ভাব্য ১৪ অথবা ১৫ মার্চ টুর্নামেন্টের সমাপনি ও পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
খেলাধুলা এর সর্বশেষ খবর
আজকের সবখবর