নারায়ণগঞ্জে ব্যাডমিন্টন তারকা শাপলা দম্পতি ছিনতাইকারীদের কবলে


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:০৬ পিএম, ১৮ জুন ২০২০, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জে ব্যাডমিন্টন তারকা শাপলা দম্পতি ছিনতাইকারীদের কবলে

নারায়ণগঞ্জ শহরের কিল্লারপুল এলাকায় ড্রেজার অধিদপ্তরের সামনের সড়কে ছিনতাইকারীর খপ্পরে পড়ে সবকিছু খোয়ালেন ব্যাডমিন্টন দম্পতি মো. অহিদুজ্জামান রাজু ও শাপলা আক্তার। তাদের মধ্যে শাপলা ব্যাডমিন্টন এককে জাতীয় চ্যাম্পিয়নপ্রাপ্ত।

বৃহস্পতিবার (১৮ জুন) ভোর সাড়ে ৫টায় ওই ঘটনা ঘটে।

২০০৩ সালে শিশু একাডেমির আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় শিরোপা জিতে শুরু শাপলা আক্তারের। ২০০৭ ও ২০০৯ সালে পান ত্রিমুকুট (একক, দ্বৈত ও মিশ্র)। কিন্তু পরের বছর কোনও সাফল্য পাননি, ফেডারেশনের কাছেও শুনতে হয়েছে কটু কথা। তাতে ব্যাডমিন্টনই ছেড়ে দিতে চেয়েছিলেন শাপলা। কিন্তু সব সহ্য করে থেকে যান এবং এরপর আরও ৫ বার ত্রিমুকুট জিতে এখন ব্যাডমিন্টনের উজ্জ্বল নক্ষত্র তিনি।

শাপলার স্বামী ও তারই কোচ সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় অহিদুজ্জামান রাজু বলেন, তার অসুস্থ বাবাকে দেখতে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে নাইট কোচে ভোরে নারায়ণগঞ্জ ফেরেন। স্বামী রাজু আগে থেকেই শহরের খানপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। আমরা একটা রিকশা নিয়ে বাসার দিকে রওনা হই। সেখান থেকে বাড়ি ফেরার পথে কিল্লারপুল এলাকায় পৌঁছতেই তিনজন ছিনতাইকারী আমাদের রিকশা থামিয়ে সামনে ও পেছন থেকে ছুরি ধরে। পেছন থেকে একজন শাপলার গলায় ছুরি ঠেকিয়ে আমাদের সবকিছু কেড়ে নেয়। আমাদের দুজনের দুটি মোবাইল, শাপলার গলায় এক ভরি স্বর্ণের চেইন, হাতের ব্রেসলেট, ব্যাগে ২০০ ইউএস ডলার, নগদ ১০ হাজার টাকা, আমার মানিব্যাগে ৩-৪ হাজার টাকার মতো ছিল। সবমিলিয়ে লাখ দেড়েক টাকার মতো খোয়া গেছে আমাদের। আমাদের কোন ক্ষতি হয়নি।

ঘটনার বিবরণ উল্লেখ করে সকালেই নারায়ণগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন এই শাটলার দম্পতি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর