ক্যান্সারে আক্রান্ত ক্রিকেট কোচ শাওনকে বাঁচানোর আহবান


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২৯ জুলাই ২০২০, বুধবার
ক্যান্সারে আক্রান্ত ক্রিকেট কোচ শাওনকে বাঁচানোর আহবান

কোলন ক্যান্সারে আক্রান্ত ক্রিকেটার কাজী সাফফাত শাওনের চিকিৎসার খরচ সংগ্রহের জন্য শাওনের পাশে দাঁড়িয়েছে চলো বদলাই সংগঠন। অনেক দিন আগে থেকেই এই সংগঠন টি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে শাওনের চিকিৎসার খরচ যতটুকু সম্ভব সংগ্রহের চেষ্টা করে যাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের পাশাপাশি নিজেদের সংগঠন থেকে সকল মেম্বারদের সহযোগীতায় ফান্ড গঠনের চেষ্টা করে যাচ্ছে। শাওনের চিকিৎসার খরচ যোগাতে সমাজে ধনী ও বিত্তবানদের কাছেও যাবেন বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা। শাওনের চিকিৎসার সুব্যবস্থা করার জন্য ফান্ড গঠনে সংগঠনের পক্ষ থেকে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে বন্দরের বিভিন্ন এলাকা।

এ ব্যাপারে চলো বদলাই সংগঠনের এডমিন শামসুল হাসান খান (পরশ) আমাদের জানান, চলো বদলাই সংগঠনের যাত্রা শুরু হয়েছিল করোনা যখন শুরু হয়। সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ছিল আর্ত মানবতার সেবা করা। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানো। সেই ব্রত নিয়ে আমরা সংগঠনের সদস্যদের সহযোগীতায় ১৩০ পরিবারের মধ্যে করোকালীন সময় খাদ্য সামগ্রী বিতরণ করি এবং ১৬টি  মধ্যবিত্ত পরিবারকে নগদ ক্যাশ টাকা দিয়ে সহযোগীতা করি।

প্রায় ১০ দিন আগে জানতে পারি আমাদের বন্দরের একজন ক্রিকেটার অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেনা। তখন আমরা সংগঠনের সকলের সাথে আলোচনা করে ওর জন্য কিছু ফান্ড কালেক্ট করার চেষ্টা শুরু করি। তারই ধারাবাহিকতায় আরো কিছু সংগঠন স্লোগান, স্বপ্নীল সমাজ কল্যান সংঘ ক্রিকেটার শাওনের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।একজন ক্রিকেট কোচ আমাদের দেশের সম্পদ সংসারের একমাত্র কর্মক্ষম ব্যাক্তি শাওন কোলন ক্যান্সারে আক্রান্ত। ওর চিকিৎসার জন্য দরকার প্রায় ২০ লক্ষ টাকা। আমাদের ৫ আসনের সংসদ সদস্য একজন দানবীর নেতাকে আমরা এলাকার অভিভাবক হিসেবে পেয়েছি। বাংলাদেশের কোন আসনে এমন দানবীর এমপি এমনকি মন্ত্রীও নেই। এম পি মহোদয়ের একটু সুর্দৃষ্টিতে হয়তো শাওন সুচিকিৎসা করাতে পারে ফিরে পেতে পারে তার সুস্থ স্বাভাবিক জীবন।

অর্থবান বিত্তবানদের একটু সহযোগিতা পেলে, মানবিকতার হাত একটু প্রসারিত করলে শাওন হয়তো নতুন জীবন পাবে।শাওনের জীবন বাঁচাতে সমাজের বিত্তবানদের সহযোগীতা কামনা করছি

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর