সিনেটর হলে যা যা করতে চান নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী তৈমূর


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার
সিনেটর হলে যা যা করতে চান নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী তৈমূর

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এই সিনেট সদস্য হিসেবে এর আগেও দায়িত্বপালন করেছি। বর্তমান সিনেট নির্বাচনের প্রার্থী হিসেবে অংশ নিয়েছি। আগে যেরূপ ভূমিকা ছিল আগামীতেও জোরালো ভূমিকা রাখাবো। আমি সিনেট সদস্য থাকার সময় মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে ডিগ্রী দিয়েছি। আমার প্রথম কাজ হবে ঢাবি’র দ্বিতীয় ক্যাম্পাস করা। যা খুব জরুরী হয়ে পড়েছে।

শুক্রবার ১২ জানুয়ারী নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সংবাদিক মাজহারুল ইসলাম রোকন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বিআরটিসি চেয়ারম্যান থাকা কালে ভলবো বাস সার্ভিস চালু রাখায় আমাকে সেরা হিসেবে ঘোষণা করেছে। সেই বাস সার্ভিস ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আমার সময় চালু করতে পেরেছি। যাতায়াত আরো সহজ করার জন্য কাজ করবো, লাইব্রেরী সম্প্রসারন করা হবে। ছাত্রী হলে সূর্যাস্ত আইন চালু করতে অভিভাবক হিসেবে আমার দায়িত্ব বলে মনে করি। ডাকসু নির্বাচন দেয়ার চেষ্টা করবো। আবাসিক হলগুলোকে সকল ছাত্রদের জন্য উম্মুক্ত করা হবে। শহীদ মিনার এর পাশের জায়গাকে আরো সম্প্রসারন করা হবে বলে তিনি চেষ্টা করবেন।

তৈমূর বলেন, বিভিন্ন জেলায় সিনেট নির্বাচনে বাধা দেয়ার চেষ্টা করা হচ্ছে। তারপরও মনেকরি গ্রাজুয়েটদের নির্বাচন, শিক্ষিত জনগোষ্ঠীর নির্বাচন হিসেবে প্রভাববিহীন হবে।

নারায়ণগঞ্জ জেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হবে বলে প্রত্যাশা করেন তিনি। এছাড়া সিনেট নির্বাচনে নারায়ণগঞ্জের একমাত্র প্রার্থী হিসেবে জেলাবাসীর সমর্থন আশা করছেন তিনি।

শনিবার১৩ জানুয়ারি নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে নারায়ণগঞ্জের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নারায়ণগঞ্জে মোট ভোটার সংখ্যা ৬৮০ জন।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
টক অব দ্যা নারায়ণগঞ্জ এর সর্বশেষ খবর
আজকের সবখবর