rabbhaban

‘বিএনপির এই মামলা সত্যিই হাস্যকার বিষয়’


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:০৭ পিএম, ০১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
‘বিএনপির এই মামলা সত্যিই হাস্যকার বিষয়’

নিউজ নারাণগঞ্জের লাইভ অনুষ্ঠান ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ অনুষ্ঠানে জেলা আইনজীবি সমিতির সাবেক লাইব্রেরী সম্পাদক আশরাফুল আলম সিরাজী বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলার সম্পর্কে বলেন, ‘জেলা বিএনপির সেক্রেটারী মামুন মাহমুদ মিছিলে আসার পথে তাতে গ্রেফতার করেছে বলে বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। এই দৃশ্য নতুন কিছুনা। বিএনপি দলটি কোন কর্মসূচির ডাক দিলে দু-একটা করে মামলা হচ্ছে। সরকার মূলত ভীতিতে আছে, কখন তাদের ক্ষমতা চলে যায়। এ নিয়ে ভীতির ফলে বিএনপি দলটিকে মামলা দিয়ে বার বার বেকায়দায় ফেরতে চাইছে।

৩০ অক্টোবর বুধবার নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ অনুষ্ঠানে অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক লাইব্রেরী সম্পাদক আশরাফুল আলম সিরাজী বিভিন্ন ধরনের সংবাদের বিশ্লেষনের ক্ষেত্রে নানা মন্তব্য করেছেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট আরিফ হোসাইন কনক।

সিরাজী বলেন, ‘এই মামলার বিষয়টা একেবারে হাস্যকর। কারণ বিএনপির একটি কর্মসূচিতে একসাথে জেলা, মহানগর সহ দলের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা বিগত দিনে কখনো একত্রে কর্মসূচি পালন করেনি। এমনটি করার কোন সম্ভাবনাও নেই। এছাড়া মহানগর বিএনপির সভাপতি ও সহ সভাপতির মধ্যে দ্বন্দ্ব থাকার ফরে তারাও দীর্ঘদিন যাবত এক সাথে দলীয় কর্মসূচি পালন করছেনা ও জড়ো হওয়ার কোন সুযোগ নেই। যেকারণে একটি কমিটির নেতারা একসাথে কর্মসূচি পালন করছেনা সেখানে ভিন্ন ভিন্ন কমিটির নেতাকে কিভাবে একত্রিত হয় এটা বোধগম্য নয়।’

তিনি আরো বলেন, ‘পুলিশের উপর আক্রমন ন্যাক্কারজনক ঘটনা। এটা তদন্তাধীন ঘটনা। যদি পুলিশের কাজ জনগণকে নিরাপত্তা দেয়া। কিন্ত তারাও তো মানুষ। সেহেতু তাদের ক্ষেত্রে অনেক ধরণের ঘটনা ঘটতে পারে।

তিনি আরো বলেন, ‘ইজিবাইকের রুট পারমিট নাই। এসব যানবাহন অবৈধভাবে চলাচল করছে। তবে এসব আইনশৃঙ্খলা বাহিনী চেষ্টা করলে এসব নিয়ন্ত্রণ করা সম্ভব।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর