rabbhaban

তারা ততটা হেভিওয়েট না যে সেলিম ওসমানকে টপকে যাবেন : পন্টি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:১৯ পিএম, ০২ ডিসেম্বর ২০১৮, রবিবার
তারা ততটা হেভিওয়েট না যে সেলিম ওসমানকে টপকে যাবেন : পন্টি

‘আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মাঝে ঐক্য ফিরে আসাটা স্বাভাবিক ছিল। কারণ যারা ৫ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করেছে তারা কেউই ততটা হেভিওয়েট নন যে সেলিম ওসমানকে টপকে যাবেন। আলোচনায় থাকা ও কিছু ডিমান্ড পূরণ করার জন্যেই এই প্রার্থীতা’’ এমনটাই মনে করেন জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি।

শনিবার (১ ডিসেম্বর) নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্নেষণধর্মী অনুষ্ঠান টক অব দ্যা নারায়ণগঞ্জ এ আলোচনায় এসব মন্তব্য উঠে আসে আলোচকের কাছ থেকে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট সাবিত আল হাসান।

এছাড়া নির্বাচনের আগ মুহূর্তে সাখাওয়াতকে কেন্দ্রীয় কারাগারে প্রেরণ কিছুটা চোখে আটকায় বলে মন্তব্য করেন তিনি।

কেন্দ্রীয় কারাগারে প্রেরিত বন্দিকে মূলত দীর্ঘদিন কারারুদ্ধ আসামীকে বোঝানো হয়। সেদিক থেকে নির্বাচনে ব্যাকফুটে থাকবে বিএনপি।

তিনি আরো বলেন, বিএনপির নির্বাচন থেকে সরে যাওয়া এখনও স্পষ্ট নয়। তবে তাদের দাবী মতে ইসি একপক্ষীয় আচরণ করছে এবং নির্বাচনী আচরণবিধি পুরোপুরি মানছে না সে হিসেবে শেষ দিকে নির্বাচন বর্জন করা অসম্ভব নয়। যেহেতু ৯ তারিখ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন সেহেতু সেদিন অনেকে প্রত্যাহার করতে পারে। তবে বিএনপি নির্বাচনে শেষ পর্যন্ত থাকবে কিনা তা জানতে নির্বাচনের দিন পর্যন্তই চোখ রাখতে হবে সকলের।

১ ডিসেম্বর আন্তর্জাতিক এইডস দিবস উপলক্ষ্যে তিনি বলেন, আমাদের দেশের এখনও এইডস বিষয়ে কিছু ভ্রান্ত ধারণা প্রচলিত আছে। শুধুমাত্র যৌনাচারে এইডস ছড়ায় এমন ধারণা থাকায় দেশের অনেকেই এ ব্যাপারে কথা বলতে চান না। এছাড়া মাদক সেবনে এইডস ছড়ায় সেদিকে আমাদের লক্ষ রাখা উচিৎ। এ জন্য যে প্রচার প্রচারণা প্রয়োজন তার জন্য প্রশাসনের পাশাপাশি সকলের সচেতন হওয়া প্রয়োজন।

সবশেষে নতুন সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, নারায়ণগঞ্জে যারা নতুন সাংবাদিকতা করতে চায় তাদের জন্য উপদেশ থাকবে তারা যেন লোভে পড়ে না যায়। কারণ চারদিকে প্রলোভন থাকবেই। সাংবাদিকতা পেশাকে যাতে সৎ ভাবে পালন করে যায় সেই প্রত্যাশা থাকবে তাদের কাছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর